বাসস দেশ-৪১ : বনানী অগ্নিকান্ডের ঘটনায় মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের শোক প্রকাশ

479

বাসস দেশ-৪১
মন্ত্রী- অগ্নিকান্ড-শোক
বনানী অগ্নিকান্ডের ঘটনায় মন্ত্রী ও প্রতিমন্ত্রীদের শোক প্রকাশ
ঢাকা, ২৮ মার্চ, ২০১৯ (বাসস) : রাজধানী বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকান্ডে হতাহতের ঘটনায় সরকারের মন্ত্রী ও প্রতিমন্ত্রীবৃন্দ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ।
আজ পৃথক বার্তায় শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো: শাহাব উদ্দিন এবং নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ রাজধানীতে এক সংবাদ সম্মেলনে অগ্নিকান্ডে নিহতদের প্রতি গভীর শোক জানিয়ে বলেন, ‘মহান আল্লাহ আমাদের এ ধরণের দুর্ঘটনা ও বিপর্যয় থেকে রক্ষা করুন। আহতদের দ্রুত আরোগ্য লাভের জন্য দেশের মানুষের কাছে আমরা দোয়া চাই।’
এদিকে পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আহত ও নিহতদের বিষয়ে খোঁজখবর নেন। তিনি ব্যক্তিগতভাবে ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।
গণমাধ্যমে পাঠানো পৃথক বার্তায় মন্ত্রী ও প্রতিমন্ত্রীগণ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন এবং নিহতদের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করেন। এছাড়া তারা আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন।
বাসস/সবি/এমএন/২২৪০/এবিএইচ