বাসস ক্রীড়া-১৪ : বাংলাদেশ ও ভারতীয় সেনাবাহিনীর প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত

282

বাসস ক্রীড়া-১৪
ভলিবল-বাংলাদেশ-ভারত- সেনাবাহিনী
বাংলাদেশ ও ভারতীয় সেনাবাহিনীর প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত
ঢাকা, ২৮ মার্চ, ২০১৯ (বাসস) : বাংলাদেশ সেনাবাহিনী ও ভারতীয় সেনাবাহিনীর ভলিবল দলের মধ্যে এক প্রীতি ভলিবল ম্যাচ আজ মিরপুর ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। ম্যাচে ভারতীয় দল ৩-১ সেটে বাংলাদেশ দলকে পরাজিত করেছে।
কমান্ড্যান্ট আর্মি স্কুল অব ফিজিক্যাল ট্রেনিং এন্ড স্পোর্টস (এএসপিটিএস) ব্রিগেডিয়ার জেনারেল আসিফ আহমেদ আনসারী প্রধান অতিথি হিসেবে এবং ঢাকায় নিযুক্ত ভারতীয় দুতাবাসের প্রতিরক্ষা উপদেষ্টা ব্রিগেডিয়ার জগদীপ সিং চীমা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। ঢাকা ও মিরপুর সেনানিবাসের অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার ও অন্যান্য পদবির সৈনিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বন্ধুপ্রতীম দু’দেশের নিবিড় সম্পর্ককে আরো সুদৃঢ় করার উদ্দেশ্যে ভারতীয় সেনাবাহিনীর ১২ সদস্যের ভলিবল দল গত ২৫ মার্চ বাংলাদেশ সফরে আসে। বাংলাদেশে অবস্থানকালে ভারতীয় সেনাবাহিনী ভলিবল দল গতকাল বুধবার মিরপুর ইনডোর স্টেডিয়ামে ৬ এয়ার ডিফেন্স আর্টিলারি ভলিবল দলের সাথেও একটি প্রীতি ম্যাচে অংশগ্রহণ করেছে। তারা কয়েকটি সামরিক ও বেসামরিক স্থাপনাও পরিদর্শন করেছে। আগামীকাল শুক্রবার তাদের ঢাকা ত্যাগ করার কথা রয়েছে।
বাসস/আইএসপিআর/এমএইচসি/২১০০/স্বব