বাসস ক্রীড়া-১৩ : হ্যাজার্ডকে রিয়াল মাদ্রিদে চান কোর্তোয়া

268

বাসস ক্রীড়া-১৩
ফুটবল-কোর্তোয়া-রিয়াল মাদ্রিদ
হ্যাজার্ডকে রিয়াল মাদ্রিদে চান কোর্তোয়া
মাদ্রিদ, ২৮ মাচর্, ২০১৯ (বাসস) : সতীর্থ ও চেলসি তারকা স্বদেশী এডেন হ্যাজার্ডকে রিয়াল মাদ্রিদে দেখতে চান বেলজিয়ামের থিবুত কোর্তোয়া। নিজের ভবিষ্যৎ নিয়ে নতুন সিদ্ধান্ত নেবেন বলে ফেব্রুয়ারিতে বলেছিলেন হ্যাজার্ড। তবে এই তারকা ফুটবলার এখনো তার পরিকল্পনার কথা ঘোষণা করেননি। ২০২০ সাল পর্যন্ত চেলসির সঙ্গে চুক্তিবদ্ধ ২৮ বছর বয়সি এই ফুটবল তারকা দীর্ঘ দিন ধরেই সান্তিয়াগো বার্নাব্যুতে যাবার বিষয়ে যোগাযোগ রক্ষা করে চলেছেন। কোর্তায়ারও চাওয়া তিনি যেন লা লীগার এই জায়ান্ট ক্লাবেই যোগ দেন।
বুধবার এই গোলরক্ষক বলেন, ‘আমি জানিনা তিনি রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তিবদ্ধ হচ্ছেন কিনা। জানিনা ক্লাবটি তাকে চায় কিনা। আমার কাছে তিনি একজন বড় মাপের খেলোয়াড়। তবে উল্লেখিত বিষয়ে আমার কিছুই করার নেই। সবাই নিজের ভবিষ্যৎ সিদ্ধান্ত নিজেই নেয়। আমার দৃষ্টিতে তিনি বিশ্ব সেরা খেলোয়াড়দের একজন। বন্ধু হিসেবে আমি চাইব তিনি যেন এখানেই যোগ দেন।’
গত বছর আগস্টে রিয়াল মাদ্রিদে যোগ দেয়ার আগে দীর্ঘ চার বছর চেলসিতে কাটিয়েছেন কোর্তোয়া। অপরদিকে চলতি মৌসুমে প্রিমিয়ার লীগের ২৯টি ম্যাচে অংশ নিয়ে হ্যাজার্ড নিজে ১৩টি গোল করার পাশাপাশি সহায়তা করেছেন ১১টি গোলে। বর্তমানে লীগের পয়েন্ট তালিকার ষষ্ঠ অবস্থানে রয়েছে তার ক্লাব চেলসি।
বাসস/ওয়েবসাইট/এমএইচসি/২০৫৫/-স্বব