প্রধানমন্ত্রী বনানী অগ্নিকান্ডের উদ্ধার অভিযান তদারকি করছেন : ড. হাছান

254

ঢাকা, ২৮ মার্চ, ২০১৯ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর বনানীর কামাল আতাতুর্ক এভিনিউয়ের এফআর টাওয়ারের অগ্নিকান্ডের উদ্ধার তৎপরতা তদারকি করছেন বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
তিনি আজ বিকেলে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
ড. হাছান মাহমুদ বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা অগ্নিকান্ড নিয়ন্ত্রণে এবং উদ্ধার তৎপরতায় সার্বক্ষণিক তদারকি করছেন, তাদের প্রয়োজনীয় নির্দেশনা দিচ্ছেন।’
অগ্নিকান্ডে নিহতদের প্রতি গভীর শোক জানিয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান বলেন, ‘মহান আল্লাহ আমাদের এ ধরনের বিপর্যয় থেকে রক্ষা করুন। আহতদের দ্রুত আরোগ্য লাভের জন্য দেশের সকল মানুষের কাছে আমরা দোয়া চাই।’
তথ্যমন্ত্রী বলেন, সরকার ইতোমধ্যে হতাহতের সংখ্যা যাতে কম হয় সেজন্য প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করেছে। আগুন নিয়ন্ত্রণে আনতে এবং হতাহত যাতে কম হয় সেজন্য আমাদের দমকল কর্মীরা দক্ষতার সঙ্গে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সংসদ সদস্যরা, সিটি মেয়র এবং আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন।
তিনি অগ্নিকান্ডে নিহতদের আত্মার শান্তি কামনা করেন এবং পরিবারের শোকসন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।