বাসস দেশ-২১ : ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান আওয়ামী লীগের

103

বাসস দেশ-২১
আওয়ামী লীগ-এমসিসি-মনোনয়নপত্র
ময়মনসিংহ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান আওয়ামী লীগের
ঢাকা, ২৭ মার্চ, ২০১৯ (বাসস) : ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করার জন্য আহবান জানিয়েছে আওয়ামী লীগ।
আগামী সোমবার থেকে বুধবার সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ এবং জমা দেয়া যাবে।
ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্যদের নিয়ে বর্ধিত সভা করে আলাপ-আলোচনার মাধ্যমে তারা কমপক্ষে ৩ জনের একটি প্যানেল সুপারিশ করবে।
প্যানেলটি মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে প্রার্থীদের যোগ্যতা, নেতৃত্বের গুণাবলি ও জনপ্রিয়তা ইত্যাদি বিষয় উল্লেখ করে কমপক্ষে ৩জনের নামের সুপারিশ আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে আগামী বুধবার বিকাল ৫টার মধ্যে পাঠাতে হবে।
এছাড়াও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের একটি প্যানেল তৈরির জন্য ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্যদের নিয়ে সভা করবে। সভায় আলাপ-আলোচনার মাধ্যমে কমপক্ষে ৩ জনের একটি প্যানেল সুপারিশ করবে।
প্যানেলটি মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে প্রার্থীদের যোগ্যতা, নেতৃত্বের গুণাবলি ও জনপ্রিয়তা ইত্যাদি বিষয় উল্লেখ করে কমপক্ষে ৩জনের সুপারিশ আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে আগামী বুধবার বিকাল ৫টার মধ্যে পাঠাতে হবে।
সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচনে (৩টি ওয়ার্ড নিয়ে একটি সংরক্ষিত মহিলা আসন) উল্লিখিত নিয়মাবলি প্রযোজ্য।
বাসস/সবি/এমএএস/১৭৩৫/-আসচৌ