বাসস দেশ-১২ : বিএনপি রাজনীতিতে দেউলিয়া হয়ে গেছে : তোফায়েল

113

বাসস দেশ-১২
তোফায়েল-আলোচনা
বিএনপি রাজনীতিতে দেউলিয়া হয়ে গেছে : তোফায়েল
ভোলা, ২৪ মার্চ, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি রাজনীতিতে দেউলিয়া হয়ে গেছে। তাই তারা অস্তিত্ব সংকটে পড়েছে।
আজ ভোলা পৌর এলাকার সরকারি স্কুল মাঠে কাচিয়া ও বাপ্তা ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে কর্মীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, ‘বিএনপি’র প্রধান বেগম খালেদা জিয়া দুর্নীতি মামলার আসামি হয়ে জেলে রয়েছেন। আরেকজন ভারপ্রাপ্ত প্রধান খুনের মামলার আসামি হয়ে বিদেশে পালিয়ে আছেন। দলের মধ্যে কেউ কাউকে বিশ্বাস করেনা।
তিনি বলেন, এ কারণে বিএনপির নেতৃবৃন্দ কোন আন্দোলন করতে পারেনা। মাঠেও পারেনা, কোর্টেও পারেনা।এটাই তাদের প্রাপ্য ছিলো।’
মতবিনিময় সভার আয়োজন করে সদর উপজেলা আওয়ামী লীগ। সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন’র সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ যুগ্ন-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।
বাসস/এইচএএম/এসএস/১৬৪৫/-কেজিএ