বাসস দেশ-৩২ : জাতীয় পার্টি-জেপি’র সম্পাদকমন্ডলীর যৌথ সভা অনুষ্ঠিত

256

বাসস দেশ-৩২
জেপি-যৌথ সভা
জাতীয় পার্টি-জেপি’র সম্পাদকমন্ডলীর যৌথ সভা অনুষ্ঠিত
ঢাকা, ২৩ মার্চ ২০১৯ (বাসস) : আগামী ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের কর্মসূচিকে সফল করতে জাতীয় পার্টি-জেপি’র সম্পাদক মন্ডলীর এক যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ সকালে রাজধানীর লালমাটিয়াস্থ কেন্দ্রীয় কার্যালয়ে সভায় সভাপতিত্ব করেন দলের সাধারণ সম্পাদক ও সাবেক শিক্ষামন্ত্রী শেখ শহীদুল ইসলাম।
সভায় ১৯৭১ সালের ২৩ মার্চ পতাকা দিবসের স্মৃতির প্রতি সম্মান প্রদর্শন করে গৌরবময় সেই দিনটিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসাধারণ ও সাহসিক নেতৃত্বের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানানো হয়।
সভায় ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে পৃথকভাবে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে বধ্যভূমিতে শ্রদ্ধা নিবেদন ও ঢাকায় বিকেল ৪টায় সোহরাওয়ার্দী উদ্যানে ‘শিখা অনির্বাণে’ সমাবেশ ও গণহত্যায় নিহতদের প্রতি শ্রদ্ধা জানানো।
এছাড়া ২৬ মার্চ সকালে জাতীয় পার্টি-জেপি’র কেন্দ্রীয় র্কাযালয়সহ সকল র্কাযালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন। সকাল সাড়ে ৮টায় সাভারে জতীয় স্মৃতিসৌধে পুষ্পার্ঘ অর্পণ। আগামী ২৭ মার্চ জাতীয় প্রেসক্লাবে ‘জহুর হোসেন চৌধুরী হলে’ এই উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
বাসস/সবি/এমএআর/১৯২২/আরজি