বাসস দেশ-১৬ : টঙ্গীতে ছিনতাইকারী চক্রের মূলহোতা বাবুসহ ৬ জন আটক ও ১৯টি মোবাইল ফোন সেট উদ্ধার

171

বাসস দেশ-১৬
ছিনতাইকারী-আটক -উদ্ধার
টঙ্গীতে ছিনতাইকারী চক্রের মূলহোতা বাবুসহ ৬ জন আটক ও ১৯টি মোবাইল ফোন সেট উদ্ধার
গাজীপুর, ২৩ মার্চ, ২০১৯ (বাসস) : টঙ্গীতে ছিনতাইকারী চক্রের মূলহোতা বাবুসহ ৬ জন আটক ও ১৯টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়েছে।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১) উত্তরার সদস্যরা গাজীপুরের টঙ্গী পশ্চিম থানার টঙ্গী বাজারস্থ সেনা কল্যাণ কমার্শিয়াল কমপ্লেক্সের সামনে মহাসড়কের পাশ থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ছিনতাইকারী সংঘবদ্ধ চক্রের মূলহোতাসহ ৬ ছিনতাইকারীকে আটক করে।
আজ শনিবার র‌্যাব-১ এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) লেফটেন্ট্যান্ট. কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম জানান, আটককৃতরা হলেন, ছিনতাইকারী দলের নেতা নয়ন ইসলাম ওরফে বাবু (২৫), বাবু’র ছোট ভাই ইসমাইল হোসেন ওরফে জনি (১৮), কামরুজ্জামান মিয়া (২৫), শরিফুল ইসলাম (২২), রাসেল বেপারি (১৯) ও মো. জাহাঙ্গীর আলম (২০)। তাদের কাছ থেকে ছিনতাই করা মোট ১৯টি মোবাইল ফোন উদ্বার করা হয়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছে। তারা দীর্ঘদিন ধরে টঙ্গী, আব্দুল্লাহপুর, চৌরাস্তা, বেড়িবাঁধ, আশুলিয়া ও আশপাশের এলাকায় পথচারী, বাস ও ট্রেনের যাত্রীদের মোবাইল, টাকা-পয়সা ও স্বর্ণালংকারসহ মূল্যবান সামগ্রী ছিনতাই করে আসছে। তারা ছিনতাই করা মালামাল দলের প্রধানের কাছে জমা দেয়। তারা ছিনতাই করা মোবাইলগুলো বিভিন্ন মোবাইল সার্ভিসিংয়ের দোকানে বিক্রি করছে। পরে মোবাইল সার্ভিসিং দোকানগুলো তাৎক্ষণিক মোবাইলের আইএমইআই নম্বর পরিবর্তন করে সাধারণ ক্রেতাদের কাছে বর্তমান বাজারমূল্যে বিক্রয় করে।
বাসস/সংবাদদাতা/এমএআর/১৭১৫/-আরজি