বঙ্গবন্ধুর সমাধি সৌধে সুলতান মোহাম্মদ মনসুরের শ্রদ্ধা নিবেদন

287

গোপালগঞ্জ, ২২ মার্চ ২০১৯ (বাসস) : মৌলভীবাজার-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন।
মোহাম্মদ মনসুর শুক্রবার সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধী সৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, “আমি আগেও আওয়ামী লীগে ছিলাম, এখনও আওয়ামী লীগে আছি। আমি জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচন করলেও আওয়ামী লীগ আমাকে বহিস্কার করেনি বা আমি আওয়ামী লীগ ছেড়ে যাইনি। তাই জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত হয়েও আমি শপথ নিয়েছি।”
মনসুর জোর দিয়ে আরো বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত অন্য সংসদ সদস্যরাও শপথ নিবেন এবং বঙ্গবন্ধুর সমাধীতে শ্রদ্ধা জানাতে আসবেন।
এ সময় মৌলভীবাজার জেলা গণফোরামের সভাপতি মোতাহের আলম, জেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক এম এ মোহিত, কুলাউড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক অজয় দাস, যুগ্ম-আহবায়ক হুসেন মুনসুর, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস হোসেন সরদার, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফাসহ মনসুরের নির্বাচনী এলাকার ভোটাররা উপস্থিত ছিলেন।