স্ক্রিনিয়ারকে দলে টানতে চায় বার্সা ও রিয়াল : এজেন্সি

293

মাদ্রিদ, ২২ মার্চ, ২০১৯ (বাসস) : ইন্টার মিলানের ডিফেন্ডার মিলান স্ক্রিনিয়ারকে দলে ভেড়াতে চায় স্পেনের দুই জায়ান্ট ক্লাব বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। তার প্রতিনিধিত্বকারী এজেন্ট মিথাড হ্যালিস একথা জানিয়েছেন। ২০১৭ সালে সাম্পদোরিয়া ছেড়ে সিরি এ লীগের প্রতিপক্ষ ইন্টার মিলানে যোগ দিয়েছিলেন স্লোভাকিয়ার এই আন্তর্জাতিক তারকা। সেখানে তিনি বিশ্ব সেরা সেন্টার ব্যাক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।
এর আগে ২৪ বছর বয়সি এই ফুটবলারকে দলে টানতে চেয়েছিল প্রিমিয়ার লীগ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু মৌসুম শেষে তিনি লা লীগার দুই জায়ান্ট ক্লাব বার্সা কিংবা রিয়ালে যোগ দেবার আগ্রহ প্রকাশ করেছেন।
স্প্যানিশ পত্রিকাকে ওই এজেন্ট জানান, ‘রিয়াল মাদ্রিদ তাকে দলভুক্ত করতে চায়। বার্সেলোনাও তার প্রতি আগ্রহ প্রকাশ করেছে। তারা যদি ইন্টারকে রাজি করাতে পারে তাহলে এই গ্রীষ্মেই তারা ওই তারকাকে চুক্তিবদ্ধ করতে পারবে।
স্ক্রিনিয়ার দারুন এক পেশাদার খেলোয়াড়। রিয়াল যদি সত্যিকার অর্থেই তাকে চায়, তাহলে তারা চেষ্টা করবে।’
তিনি বলেন, ‘মাত্র ২৮ মিলিয়ন ইউরোতে ইন্টার স্ক্রিনিয়ারকে দলে ভিড়িয়েছিল। ছয় মাস পর তাকে পেতে ৫৫ মিলিয়ন ইউরো প্রদানের প্রস্তাব দিয়েছিল ম্যানচেস্টার সিটি। এখন তার মুল্য ১০০ মিলিয়ন ইউরোর কাছাকাছি।’
ইন্টার মিলানের হয়ে এ পর্যন্ত সিরি এ লীগের ২৫টি ম্যাচে অংশ নিয়েছেন এই ডিফেন্ডার। সব মিলিয়ে তিনি অংশ নিয়েছেন ৩৩টি ম্যাচে।