বাসস ক্রীড়া-২ : দশম টয়োটা ইন্ডিপেনডেন্স ডে কাপ গলফ টুর্নামেন্ট শুরু

142

বাসস ক্রীড়া-২
গলফ- ইন্ডিপেনডেন্স কাপ
দশম টয়োটা ইন্ডিপেনডেন্স ডে কাপ গলফ টুর্নামেন্ট শুরু
ঢাকা, ২২ মার্চ, ২০১৯ (বাসস) : পর্দা উঠলো দশম টয়োটা ইন্ডিপেনডেন্স ডে কাপ গল্ফ টুর্নামেন্ট- ২০১৯’র। ঢাকার আর্মি গল্ফ ক্লাবে আজ (শুক্রবার) সকালে বেলুন উড়িয়ে দুই দিন ব্যপি এ টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান ও চিফ প্যাট্রন, আর্মি গল্ফ ক্লাব জেনারেল আজিজ আহমেদ বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি, জি । এ সময় আরও উপস্থিত ছিলেন লজিস্টিকস এরিয়া কমান্ডার ও আর্মি গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ এনডিইউ, পিএসসি, নাভানা গ্রুপের সিনিয়র ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল শাহ- নূর জিলানী, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ মোঃ রফিকুল ইসলাম,আর্মি গলফ ক্লাবের প্রধান নির্বাহি কর্মকর্তা লেফটেন্যান্ট কর্নেল(অব.) মো. তোজাম্মেল হক এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। আইএসপিআর-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।
অ্যামেচার গল্ফারদের নিয়ে আয়োজিত পাঁচটি ক্যাটাগরীতে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে। বিভাগগুলো হলো – সিনিয়র, জুনিয়র, রেগুলার, লেডিস ও ভ্যাটারান। টূর্ণামেন্টে ৭০০ জন খেলোয়াড় অংশ নেবেন বলে আর্মি গল্ফ ক্লাবের পক্ষ থেকে জানানো হয়। এর মধ্যে বেশ কয়েকজন বিদেশী খেলোয়াড়ও অংশ গ্রহণ করবেন বলে জানা যায়।
অ্যামেচার গল্ফারদের আর্থিক পুরস্কার না থাকলেও পৃষ্ঠপোষক নাভানা গ্রুপের পক্ষ থেকে রয়েছে গিফ্ট হ্যাম্পার ও বিভিন্ন সাইজের ট্রফি। আগামীকাল শনিবার রাতে পুরস্কার বিতরনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে টূর্ণামেন্ট শেষ হবে।
বাসস/আইএসপিআর/স্বব/১৬১০/এএমটি