বিএনপি বিলীনের পথে : তোফায়েল আহমেদ

271

ভোলা, ২২ মার্চ, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সাম্প্রতিক সময়ে অনেকেই বিএনপি ত্যাগ করে চলে যাচ্ছে। তারা একজন খুনীকে দলের ভারপ্রাপ্ত প্রধান করেছে। তাই বিএনপি বিলীনের পথে।
শুক্রবার সকালে শহরের সরকারি স্কুল মাঠে সদরের ভেলুমিয়া ও ভেদুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
তোফায়েল বলেন, তারেক জিয়া লন্ডনে বসে দলের মনোনয়ন কেনা-বেচা করে। যে বেশি টাকা দেয় তাকে মনোনয়ন দেয়। আগামীতে তাদের (বিএনপি) খুঁজে পাওয়া কঠিন হবে।
তিনি আরো বলেন, বিএনপির মধ্যে কেউ কাউকে বিশ্বাস করে না। এক নেতা আরেক নেতাকে বিশ্বাস করে না। কর্মীরা নেতাদের বিশ্বাস করে না। অথচ আমাদের দল বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত সবাই ঐক্যবদ্ধ।
সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।