নির্বাচনে পরাজিত হয়ে বিএনপি যা পাচ্ছে তাই ইস্যু করছে : হানিফ

339

ঢাকা, ২১ মার্চ, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, নির্বাচনে পরাজিত হয়ে বিএনপি যা পাচ্ছে তাই ইস্যু করছে।
তিনি বলেন, বিএনপি জাতীয় নির্বাচনে শোচনীয় পরাজয়ের পর রাজনীতি করার মতো কিছু না পেয়ে সামনে যা পাচ্ছে তাকে আঁকড়ে ধরে রাজনীতি করতে চাইছে।
হানিফ বলেন, দুর্নীতি ও সন্ত্রাসী মামলায় সাজাপ্রাপ্ত হয়ে যুক্তরাজ্যের লন্ডনে ফেরারী জীবন যাপন করে ইস্যু খুঁজে লাভ নেই। কারণ দেশের মানুষ উন্নয়ন ও সমৃদ্ধি চায়। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প কেবল শেখ হাসিনাই।
মাহবুব-উল আলম হানিফ আজ বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ তাঁতী লীগের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন।
সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার মো. শওকত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন তাঁতী লীগের সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ, সহ-সভাপতি অধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন বিশ্বাস ও যুগ্ম-সাধারণ সম্পাদক নেসার উদ্দিন আহমেদ।
হানিফ বলেন,‘ সড়ক দুর্ঘটনায় একজন শিক্ষার্থীর মৃত্যুতে আমরা শোকাহত। তাদের নিরাপদ সড়ক দাবির সঙ্গে আমরাও একমত। কিন্তু দু:খের বিষয় হলো বিএনপি এটাকে পুঁজি করে রাজনীতি করতে চাচ্ছে।’
বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিএনপির করা অভিযোগের জবাবে তিনি বলেন, তারা বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে কি নাটক করতে চাচ্ছে তা আমাদের বোধগম্য নয়। কারা কর্তৃপক্ষ বেগম জিয়াকে দেশের সর্বোচ্চ চিকিৎসা প্রতিষ্ঠান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সেরা চিকিৎসকদের দিয়ে চিকিৎসাসেবা প্রদান করছে, সেটা তাদের পছন্দ হচ্ছে না।
এর আগে তিনি বেলুন ও পায়রা উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি উদ্বোধন করেন।