বাসস ক্রীড়া-১৩ : হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন নেপোলির গোলরক্ষক ওসপিনা

156

বাসস ক্রীড়া-১৩
ফুটবল-নেপোলি-ওসপিনা
হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন নেপোলির গোলরক্ষক ওসপিনা
মিলান, ১৯ মার্চ ২০১৯ (বাসস/এএফপি): হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন মাথায় গুরুতর চোট পাওয়া নেপোলির গোলরক্ষক ডেভিড ওসপিনা। সপ্তাহের শেষ ভাগে মাথায় আঘাত পাওয়া এই ফুটবলার এখন শংকামুক্ত বলেও সোমবার জানিয়েছে সিরি এ’র ক্লাবটি।
তবে আর্সেনাল থেকে ধারে নেপোলিতে খেলা ৩০ বছর বয়সি এই ফুটবলার কলম্বিয়া জাতীয় দলের হয়ে জাপান ও দক্ষিণ কোরিয়ার বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে অংশ নিতে পারবেন না। আগামী ২২ মার্চ জাপান এবং চারদিন পর দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে।
গত রোববার উদিনেসের বিপক্ষে খেলার সময় ৪১ মিনিটে ইগনাসিও পসেত্তোর সঙ্গে মুখোমুখি সংঘর্ষে আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন ওসপিনা। ম্যাচে ৪-২ গোলে জয়লাভ করে নেপোলি।
ক্লাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আজ বিকেলে ডেভিড ওসপিনা পিনেটা গ্রান্ড ক্লিনিক থেকে ছাড়া পেয়েছেন। আগের রাতে গুরুতর আহত অবস্থায় সেখানেই ভর্তি হয়েছিলেন তিনি। সেখানে তাকে বেশ কয়েকদফা পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। ওই পরীক্ষায় কোন ধরনের সমস্যা ধরা পড়েনি। তাকে কয়েকদিন বিশ্রাম নেয়ার পরামর্শ দেয়া হয়েছে। যে কারণে জাতীয় দলে তিনি অংশ নিতে পারবেন না।’
ওসপিনার স্ত্রী জেসিকা স্টার্লিং ইনস্টাগ্রাম একাউন্টে বলেছেন,‘ তিনি এখন অনেক সুস্থ বোধ করছেন। আঘাত কাটিয়ে উঠার অপেক্ষায় আছেন।’
বাসস/এএফপি/এমএইচসি/১৬৩৫/মোজা/স্বব