বাসস দেশ-২৩ : ডিআরইউ’র সাবেক সাংস্কৃতিক সম্পাদক সফিউল আলম রাজা আর নেই

496

বাসস দেশ-২৩
শোক-সংবাদ
ডিআরইউ’র সাবেক সাংস্কৃতিক সম্পাদক সফিউল আলম রাজা আর নেই
ঢাকা, ১৭ মার্চ, ২০১৯ (বাসস) : ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সাবেক সাংস্কৃতিক সম্পাদক, ‘ডিআরইউ সারেগামা গান ও রংতুলি আর্ট স্কুল’ এর অন্যতম প্রতিষ্ঠাতা এবং প্রিয় ডটকমের প্রধান প্রতিবেদক সফিউল আলম রাজা আর নেই। তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…. রাজিউন)।
শনিবার দিবাগত রাত সাড়ে ৩টায় মিরপুর সাড়ে ১১ নম্বরের বায়তুল আমান মসজিদের গলিতে নিজ বাসায় ইন্তেকাল করেন রাজা।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী, ১ পুত্র, ১ মেয়ে এবং আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তিনি নিউজ মিডিয়া দিয়ে সাংবাদিকতা শুরু করে দৈনিক জনতা, দৈনিক অর্থনীতি ও দৈনিক যুগান্তরসহ বিভিন্ন পত্রিকায় কাজ করেছেন। সর্বশেষ তিনি প্রিয় ডটকমের প্রধান প্রতিবেদক হিসেবে দায়িত্ব পালন করেন।
আজ রোববার রাত সাড়ে ৯টায় ডিআরইউ চত্বরে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। আগামীকাল সোমবার দ্বিতীয় নামাজে জানাজা শেষে কুড়িগ্রামের চিলমারি উপজেলার নিজ গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহমুদ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী সফিউল আলম রাজার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
সফিউল আলম রাজার মৃত্যুতে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান আজ এক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
ডিআরইউ নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
বাসস/সবি/এমএন/২০৫৭/আরজি