প্রকাশ পাচ্ছে শিল্পী রেহেনা মতলুবের সারাবেলার গান

307

ঢাকা, ১৬ মার্চ, ২০১৯ (বাসস) : দেশের স্বনামধন্য যন্ত্রসঙ্গীত শিল্পী (হাওয়াইয়ান গিটার শিল্পী) রেহানা মতলুবের হাওয়াইয়ান ইলেকট্রিক গিটারে বাজানো “সারাবেলার গান” শীর্ষক গানের একটি নতুন অডিও সিডি প্রকাশিত হচ্ছে।
সিডি’র প্রকাশনা অনুষ্ঠানের আয়োজক প্রতিষ্ঠান বাংলাদেশ হাওয়াইয়ান গিটার শিল্পী পরিষদ থেকে আজ বাসসকে এ তথ্য জানিয়ে বলা হয় , আগামী ২৩ মার্চ শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় এক অনুষ্ঠানের মাধ্যমে সিডির মোড়ক উন্মোচন করা হবে । অনুষ্ঠানটি হবে ধানমন্ডির সাত মসজিদ রোডে ছায়ানট ভবনে।
অনুষ্ঠানে সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দৈনিক সংবাদ’এর ভারপ্রাপ্ত সম্পাদক সাংবাদিক খন্দকার মুনীরুজ্জামান। এ ছাড়াও সঙ্গীতশিল্পী রফিকুল আলম, রেবেকা সুলতানা ও ইয়াসমিন মুশতারী, গণসঙ্গীতশিল্পী ও সাংস্কৃতিক সংগঠক মাহমুদ সেলিম এবং মাসিক সরগম সম্পাদক কাজী রওনাক হোসেন উপস্থিত থাকবেন।
সিডির সংগীত পরিচালক বাংলাদেশ হাওয়াইয়ান গিটার শিল্পী পরিষদের নির্বাহী সভাপতি হাসানুর রহমান সাচ্চু বাসসকে জানান, সিডিতে দশটি গান রয়েছে। গানগুলোর বাদনে শিল্পী রেহানা মতলুব তার দীর্ঘ অভিজ্ঞতার স্বাক্ষর রেখেছেন। যন্ত্রসঙ্গীতের একজন সিনিয়র শিল্পী হিসেবে তার বাদন শ্রোতাদের ভাল লাগবে বলে তিনি আশা প্রকাশ করেন।
অনুষ্ঠান আয়োাজনে সহযোগিতায় থাকবে মানব শিল্প-সাহিত্য-সংস্কৃতি গোষ্ঠী। অনুষ্ঠানে পরিষদের শিল্পীদের দলীয় পরিবেশনা ছাড়াও থাকবে রেহানা মতলুব-এর একক পরিবেশনা।