বঙ্গবন্ধুর জন্মদিবস উপলক্ষে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ৩দিনের কর্মসূচি শুরু

215

রাঙ্গামাটি, ১৫ মার্চ ২০১৯ (বাসস) : আগামী ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস ২০১৯ উপলক্ষে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার পক্ষ থেকে ৩দিনের কর্মসূচি শুরু হয়েছে। ১৫মার্চ শুক্রবার সকাল সাড়ে ৯টায় সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন রাঙামাটি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা রাঙামাটি জেলা শাখার প্রধান পৃষ্ঠপোষক হাজী মোঃ মুছা মাতব্বর। সাংস্কৃতিক প্রতিযোগিতার ১ম দিন শিশু কিশোরদের নিয়ে ৪টি বিভাগে সংগীত ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
১৬মার্চ শনিবার সকাল সাড়ে ৯টায় সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করবেন রাঙামাটি জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য হাজী মোঃ কামাল উদ্দিন। সাংস্কৃতিক প্রতিযোগিতার ২য় দিন শিশু কিশোরদের নিয়ে ৪টি বিভাগে নৃত্য ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
১৭মার্চ সকাল ৯টায় জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ। সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জাতির জনকের জন্মদিনের অনুষ্ঠান ও র‌্যালিতে অংশগ্রহণ।
বিকেল ৩টায় রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে আলোচনাসভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ সভাপতি ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা রাঙ্গামাটি জেলা শাখার প্রধান উপদেষ্ঠা দীপংকর তালুকদার এমপি। অনুষ্ঠানে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন সুধীজন উপস্থিত থাকবেন।