বাসস ক্রীড়া-৮ : জয়ের ধারা অব্যাহত রাখতে চায় আবাহনী-রূপগঞ্জ-ব্রাদার্স; প্রথম জয়ের সন্ধানে শেখ জামাল-শাইপুকুর

138

বাসস ক্রীড়া-৮
ক্রিকেট-প্রিমিয়ার লিগ
জয়ের ধারা অব্যাহত রাখতে চায় আবাহনী-রূপগঞ্জ-ব্রাদার্স; প্রথম জয়ের সন্ধানে শেখ জামাল-শাইপুকুর
ঢাকা, ১৩ মার্চ, ২০১৯ (বাসস) : আগামীকাল থেকে শুরু ঢাকা প্রিমিয়ার লিগের তৃতীয় রাউন্ড। মাঠে নামবে ছয়টি দল। তিনটি ম্যাচে মুখোমুখি হবে- আবাহনী লিমিটেড-ব্রাদার্স ইউনিয়ন, শেখ জামাল ধানমন্ডি ক্লাব লি.-শাইনপুকুর ক্রিকেট ক্লাব এবং লিজেন্ডস অব রূপগঞ্জ-প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।
লিগে নিজেদের প্রথম দু’ম্যাচেই জয় পেয়েছে আবাহনী। প্রথম ম্যাচে বাংলাদেশ ক্রিড়া শিক্ষা প্রতিষ্ঠানকে (বিকেএসপি) ৬০ রানে হারায় আবাহনী। পরের ম্যাচে আরও বড় জয় তুলে নেয় তারা। উত্তরা স্পোটিং ক্লাবকে ১৮৯ রানে হারায় আবাহনী।
আবাহনীর মত লিগে প্রথম দু’ম্যাচেই জয় তুলে নিয়েছে লিজেন্ডস অব রূপগঞ্জ। প্রথমে ব্রাদার্স ইউনিয়নকে ৩ উইকেটে ও পরে শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে ২৩ রানে হারায় রুপগঞ্জ।
হার দিয়ে এবারের লিগে যাত্রা করে ব্রাদার্স। প্রথম ম্যাচে রূপগঞ্জের কাছে ৩ উইকেটে হারে তারা। তবে দ্বিতীয় ম্যাচেই শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৭ উইকেটে হারায় ব্রাদার্স।
তবে জয় দিয়ে লিগ শুরু করে প্রাইম ব্যাংক। খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে ২ উইকেটে হারায় তারা। তবে নিজেদের দ্বিতীয় ম্যাচেই প্রাইম দোলেশ্বরের কাছে হেরে বসে প্রাইম ব্যাংক।
প্রথম দুই রাউন্ড শেষে জয়ের মুখ দেখতে পারেনি শেখ জামাল ও শাইনপুকুর। উত্তরা স্পোটিং ক্লাব ও ব্রাদার্সের কাছে হার মানে শেখ জামাল। প্রথম ম্যাচে ৯ রানে ও দ্বিতীয় ম্যাচে ৭ উইকেটে হারে শেখ জামাল।
নিজেদের প্রথম ম্যাচে প্রাইম দোলেশ্বরের কাছে ৯ উইকেটে হারলেও পরের ম্যাচেই ঘুড়ে দাঁড়ানোর চেষ্টা করে শাইনপুকুর। কিন্তু শেষ পর্যন্ত রূপগঞ্জের কাছে ২৩ রানে হারে শাইনপুকুর।
তৃতীয় রাউন্ড :
তারিখ ম্যাচ
১৪-৩-২০১৯ আবাহনী লিমিটেড-ব্রাদার্স ইউনিয়ন
১৪-৩-২০১৯ শেখ জামাল ধানমন্ডি ক্লাব লি.-শাইনপুকুর ক্রিকেট ক্লাব
১৪-৩-২০১৯ লিজেন্ডস অব রুপগঞ্জ-প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব
বাসস/এএমটি/১৮২০/-স্বব