বাসস দেশ-৩৬ : মাদক ও জঙ্গিবাদ নির্মূলে প্রধানমন্ত্রীর ঘোষণা পুলিশ বাস্তবায়ন করছে : আইজিপি

545

বাসস দেশ-৩৬
আইজিপি-পুলিশ সমাবেশ বগুড়া
মাদক ও জঙ্গিবাদ নির্মূলে প্রধানমন্ত্রীর ঘোষণা পুলিশ বাস্তবায়ন করছে : আইজিপি
বগুড়া, ১২ মার্চ, ২০১৯ (বাসস) : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক ও জঙ্গিবাদ নির্মূলে যে যুদ্ধ ঘোষণা করেছেন পুলিশ তা বাস্তবায়ন করছে।
তিনি বলেন, ‘২০১৩-১৪ সালে একটি গোষ্ঠী দেশে সন্ত্রাসী কার্যক্রম করার চেষ্টা করেছিল, পুলিশ তা রুখে দিয়েছে। আর কোন সন্ত্রাসী কার্যক্রম এই দেশে যেন না হয়, সে বিষয়ে পুলিশ সদস্যরা তৎপর রয়েছে। দেশের মানুষকে শান্তিতে থাকার এবং নিরাপদে রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ সদস্যরা।’
আজ মঙ্গলবার বিকেলে বগুড়া পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ সদস্যদের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. খুরশীদ হোসেন, র‌্যাব-১৩ অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোজাম্মেল হক, বগুড়া পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞা উপস্থিত ছিলেন।
এর আগে আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বগুড়া পুলিশ লাইন্স মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।
বিকালে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ (পুনাক) সভানেত্রী আইজিপির পত্নী হাবিবা জাবেদ জেলা পুনাকের উদ্যোগে সেলাই মেশিন বিতরণ ও বৃত্তি প্রদান করেন।
বাসস/সংবাদদাতা/এমএআর/২২৪০/এমকে