বাসস দেশ-২৯ : ডাকসু ও হল সংসদ নির্বাচনে বিজয়ী সব প্রার্থীকে অভিনন্দন জানিয়েছে ঢাবি শিক্ষক সমিতি

267

বাসস দেশ-২৯
ডাকসু- শিক্ষক সমিতি
ডাকসু ও হল সংসদ নির্বাচনে বিজয়ী সব প্রার্থীকে অভিনন্দন জানিয়েছে ঢাবি শিক্ষক সমিতি
ঢাকা, ১২ মার্চ, ২০১৯ (বাসস) : ডাকসু ও হল সংসদ নির্বাচনে বিজয়ী সব প্রার্থীকে অভিনন্দন এবং বিশ্ববিদ্যালয়ের অব্যাহত অগ্রযাত্রায় আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।
সমিতির সভাপতি অধ্যাপক এস এম মাকসুদ কামাল এবং সাধারণ সম্পাদক অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম আজ এক বিবৃতিতে বিজয়ী প্রার্থীদের অভিনন্দন জানান।
তারা বলেন, “নির্বাচন পরবর্তি ঘোষিত ফলাফল পর্যালোচনায় আমরা বলতে পারি, এ নির্বাচনের মধ্য দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ও সচেতন শিক্ষার্থী সমাজ তাদের মতের প্রতিফলন ঘটাতে পেরেছেন এবং প্রত্যাশা অনুযায়ী নিজেদের প্রতিনিধি নির্বাচনে তারা সফল হয়েছেন। ”
নেতৃবৃন্দ বহুল প্রত্যাশিত এ নির্বাচনের জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বিশ্ববিদ্যালয়ে ক্রিয়াশীল সব দলমতের শিক্ষার্থীদের সমন্বয়ে নির্বাচনটি ছিল অংশগ্রহণমূলক, সুষ্ঠু ও নিরপেক্ষ।
কুয়েত মৈত্রি হল এবং রোকেয়া হলের ঘটনাটিকে একটি গভীর ষড়যন্ত্রের অংশ হিসাবে উল্লেখ করে তারা বলেন, নির্বাচনের ভোটগ্রহণ প্রক্রিয়ায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীদের স্বত:স্ফূর্ত সহযোগিতার কারণে মহল বিশেষ তাদের পরিকল্পিত ষড়যন্ত্র চরিতার্থকরণে ব্যর্থ হয়েছে।
বাসস/সবি/কেসি/২০০৭/কেজিএ