বাসস দেশ-২৮ : কুমিল্লা সাংবাদিক ফোরামের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক সাজ্জাদ

724

বাসস দেশ-২৮
নতুন কমিটি- কুমিল্লা সাংবাদিক ফোরাম
কুমিল্লা সাংবাদিক ফোরামের সভাপতি খোকন, সাধারণ সম্পাদক সাজ্জাদ
ঢাকা, ৫ জুন, ২০১৮ (বাসস): দৈনিক আমাদের অর্থনীতির উপসম্পাদক হুমায়ুন কবির খোকনকে সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার মো. সাজ্জাদ হোসেনকে সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা-এর নতুন কমিটি গঠন করা হয়।
আজ মঙ্গলবার রাতে রাজধানীর তোপখানা রোডের বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় নতুন এই কমিটি ঘোষণা করা হয়।
এছাড়াও, শরীফুল ইসলাম (জনকন্ঠ) ও রিয়াজ চৌধুরীকে (এশিয়ান মেইল) সহ-সভাপতি, ফারুক খান (বাংলাদেশের কন্ঠ) ও এম. মোশাররফ হোসাইনকে (দেশসংবাদ ডটকম) যুগ্ম সম্পাদক, সাঈদ আব্দুল মালিককে (ইনকিলাব) অর্থ সম্পাদক, সালাহ উদ্দিন জসিমকে (পরিবর্তন ডটকম) সাংগঠনিক সম্পাদক, সাইফুল ইসলামকে (জিটিভি) তথ্য-প্রযুক্তি সম্পাদক, আল আমীন খানকে (আরটিভি) শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক, আব্দুল ওয়াদুদকে (আমাদের অর্থনীতি) দপ্তর সম্পাদক, কমল চৌধুরীকে (নওরোজ) আন্তর্জাতিক সম্পাদক, তাহমিনা আক্তারকে (কালবেলা) ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, শরীফুল ইসলামকে (বিজনেস বাংলাদেশ) প্রচার ও প্রকাশনা সম্পাদক, নার্গিস জুঁইকে (বিটিভি) সমাজকল্যাণ সম্পাদক, সাদ্দাম হোসেনকে (দিন প্রতিদিন) ইভেন্ট ও আপ্যায়ন সম্পাদক নির্বাচিত করা হয়।
কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- দিদারুল আলম (বাসস), মুক্তাদির অনিক (ডিবিসি), আবু তাহের (দৈনিক প্রভাত), হাবিবুর রহমান (আজকালের খবর), শাহরিয়ার আরিফ (যমুনা টিভি)।
পরে সংগঠনের সদস্যরা এক ইফতার আয়োজনে অংশগ্রহণ করেন।
বাসস/সবি/এমকে/২৩২১/এবিএইচ