বাসস ক্রীড়া-৭ : স্বাধীনতা দিবস ডিউবল টুর্নামেন্ট আগামীকাল

124

বাসস ক্রীড়া-৭
স্বাধীনতা-ডিউবল
স্বাধীনতা দিবস ডিউবল টুর্নামেন্ট আগামীকাল
ঢাকা, ১০ মার্চ ২০১৯ (বাসস) : সদ্য প্রতিষ্ঠিত বাংলাদেশ উিবল এসোসিয়েশনের সার্বিক ব্যবস্থাপনায় আগামীকাল প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘স্বাধীনতা দিবস ডিউবল টুর্নামেন্ট ২০১৯’।
বঙ্গবন্ধু স্টেডিয়াম সংলগ্ন শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে দিনব্যাপী এ টুর্নামেন্টে পুরুষ বিভাগে আটটি এবং মহিলা বিভাগে পাঁচটিসহ মোট তেরটি দল অংশ নিচ্ছে। টুর্নামেন্ট উপলক্ষে আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভা কক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এ সময় জাতীয় ক্রীড়া পরিষদের উপ-পরিচালক রশিদুজ্জামান সেরনিয়াবাত, রাগবি ফেডারেশনের সভাপতি আব্দুল্লাহ আল জহির স্বপন, রোলার স্কেটিং ফেডারেশনের সাধারন সম্পাদক আহমেদ আসিফুল হাসান, ডিউবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক এবিএম সহিদুজ্জামান এবং কোষাধ্যক্ষ দীন ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জানানো হয় চ্যাম্পিয়ন ও রানার্স আপ দল পুরস্কার হিসেবে পাবে ট্রফি ও মেডেল। এছাড়া সেরা খেলোয়াড়দের জন্য থাকছে ক্রেস্ট এবং অংশগ্রহণকারী দলগুলোকে দেয়া হবে স্মারক।
সকাল আটটায় জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো: মাসুদ করিম টুর্নামেন্টের উদ্বোধন করবেন। বিকেল চারটায় প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করবেন মো: আনোয়ার হোসেন বিপিএম বার, পিপিএম বার, ডিআইজি অপারেশনস, বাংলাদেশ পুলিশ।
প্রথমবার অনুষ্ঠিতব্য টুর্নামেন্টে অংশগ্রহণকারী পুরুষ বিভাগের দলগুলো হচ্ছেÑ বাংলাদেশ পুলিশ ডিউবল ক্লাব, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, সাউথ পয়েন্ট স্পোর্টস ক্লাব, নসরুল হামিদ একাডেমী, গ্রীন ফর পিস স্পোর্টিং ক্লাব, রাজধানী স্পোর্টিং ক্লাব, শেখ রাসেল একাডেমী ও ঢাকা সাইক্লিং ক্লাব।
মহিলা বিভাগের পাঁচ দল হলোÑ এপিবিএন ডিউবল দল, ডিএমপি ডিউবল দল, নসরুল হামিদ একাডেমী, গ্রীন ফর পিস স্পোর্টিং ক্লাব ও বাংলাদেশ আনসার।
বাসস/স্বব/১৬৪৫/মোজা/নীহা