বাজিস-২ : বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন

149

বাজিস-২
বগুড়া-সড়ক দুর্ঘটনা-নিহত
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন
বগুড়া, ১০ মার্চ, ২০১৯ (বাসস) : বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপজেলায় শনিবার সন্ধ্যা ৬টার দিকে সিএনজিচালিত অটোরিকশা ও প্রাইভেট কারের মুখোমুখি সংর্ঘষে ৩ জন নিহত এবং ৫ জন আহত হয়েছেন।
মৃতরা হলেন, আদমদীঘির উপজেলার নশরৎপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেবতি সহনের ভাই শ্যামল সহন (৫৫), দুপচাঁচিয়ার উপজেলার আফজাল হোসেন (৪৫) ও সান্তাহার এলাকার শহীদুল ইসলাম (৬৫)।
স্থানীয়রা জানায়, আদমদীঘি থেকে একটি ডাব বোঝাই অটোরিকশা মুরইলের দিকে যাবার সময় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কার মুরইল বাসস্ট্যান্ডের পশ্চিম পাশে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে আট যাত্রী আহত হয়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শ্যামল মারা যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশা চালক আফজাল ও শহীদুল মারা যান।
আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর অবস্থার অবনতি হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থান্তারিত করা হয়েছে।
বগুড়ার আদমদীঘি থানার ওসি মনিরুল ইসলাম ৩জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত অটোরিকশা ও প্রাইভেট কারটি পুলিশ হেফাজতে রয়েছেন। তবে র্দুঘটনায় অটোরিকশা চালক নিহত হয়েছে। প্রাইভেট কারের দুই যাত্রীর অবস্থাও সংকটাপন্ন করে তিনি জানান।
বাসস/সংবাদদাতা/মমআ/১০৩৫/-নূসী