বাজিস-৫ : উন্নয়নের প্রতিশ্রুতি নিয়ে মাঠে নেমেছেন চেয়ারম্যান প্রার্থী রোমান

157

বাজিস-৫
রাঙ্গামাটি-চেয়ারম্যান প্রার্থী
উন্নয়নের প্রতিশ্রুতি নিয়ে মাঠে নেমেছেন চেয়ারম্যান প্রার্থী রোমান
রাঙ্গামাটি, ৯ মার্চ, ২০১৯ (বাসস) : পঞ্চম দফায় দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে রাঙ্গামাটি সদর উপজেলা চেয়ারম্যান পদে উন্নয়নের নানা প্রতিশ্রুতি নিয়ে প্রচারণার মাঠে নেমেছেন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শহীদুজ্জামান মহসিন রোমান। নির্বাচনী প্রচারণায় শহরের বিভিন্ন পাড়া-মহল্লায় ভোটারেদের কাছে বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইছেন।
আজ সকাল থেকে দিনব্যাপী জেলা শহরের রাঙ্গামাটি পৌরসভাধীন ৭নং ওয়ার্ডের শান্তিনগর, ফিসারিঘাট, রসুলপুর, দক্ষিণ ফরেষ্ট কলোনী ও ট্রাইভেল আদমসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ এবং দোয়া প্রার্থনা করেন।
প্রচারণাকালে রাঙ্গামাটির পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র জামাল উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ছাওয়াল উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলামসহ যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
গণসংযোগকালে চেয়ারম্যান প্রার্থী শহিদুজ্জামান রোমান নির্বাচিত হলে তিনি পাহাড়ি-বাঙালী সম্প্রীতি বজায় রেখেএলাকার উন্নয়ন করে যাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।
এছাড়াও জেলার উপজেলা পরিষদের চেয়ারম্যান, পুরুষ ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারমানরা নিজেদের এলাকায় উৎসব মুখর পরিবেশে গণসংযোগ চালিয়েছেন।
উল্লেখ্য, দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে রাঙ্গামাটির ১০ উপজেলায় আগামী ১৮ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে।
বাসস/সংবাদদাতা/১৪১৫/বেউ/-নূসী