বাসস দেশ-১৫ : সদরঘাটে লঞ্চের ধাক্কায় নৌকা ডুবিতে নিখোঁজ এক নারীর মরদেহ উদ্ধার

129

বাসস দেশ-১৫
নৌকা ডুবি-মৃতদেহ উদ্ধার
সদরঘাটে লঞ্চের ধাক্কায় নৌকা ডুবিতে নিখোঁজ এক নারীর মরদেহ উদ্ধার
ঢাকা, ৮ মার্চ, ২০১৯ (বাসস) : সদরঘাটে লঞ্চের ধাক্কায় নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ ছয়জনের মধ্যে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।
নৌ-পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক আজ বাসসকে এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, ‘শুক্রবার দুপুর ১২টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের চরকালিগঞ্জ তৈলঘাট এলাকায় নদী থেকে জামসিদা নামে একজন নারীর মরদেহ উদ্ধার করা হয়। নৌ পুলিশের সহযোগিতায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল মরদেহটি উদ্ধার করে। অন্যদের উদ্ধারে কাজ করে যাচ্ছে নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল।’
তিনি জানান, জামসিদার স্বামী দেলোয়ার এখনও নিখোঁজ রয়েছেন। তবে গতকালই দুর্ঘটনার পর আহত অবস্থায় উদ্ধার করা হয় শাহজালাল নামে এক যুবককে।
ওসি আরো জানান, নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ছিলো শাহজালালের স্ত্রী সাহিদা বেগম (২৮), মেয়ে মিম (৮), মেয়ে মাহী ( ৬), তিন মাস বয়সের একটি ছেলে সন্তান, বোন জামসিদা (২০) ও বোন জামাই দেলোয়ার (৩৫)।
নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে নিখোঁজ যাত্রীরা শরীয়তপুরের ভেদরগঞ্জ যাওয়ার জন্য কামরাঙ্গীরচর থেকে খেয়া নৌকায় নদী পার হচ্ছিলেন। সদরঘাট টার্মিনালের কাছাকাছি পৌঁছলে বরিশালগামী লঞ্চ ‘সুরভী ৭’ এর ধাক্কায় নৌকাটি ডুবে গেলে এই দুর্ঘটনা ঘটে। এতে নারী-শিশুসহ একই পরিবারের ছয়জন নিখোঁজ হয়।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৮১০/এমকে