বাজিস-৭ : চাঁদপুরের হাজীগঞ্জে পুকুর থেকে ৪ কিশোরের মৃতদেহ উদ্ধার

197

বাজিস-৭
চাঁদপুর কিশোর-মৃতদেহ
চাঁদপুরের হাজীগঞ্জে পুকুর থেকে ৪ কিশোরের মৃতদেহ উদ্ধার
চাঁদপুর, ৫ জুন, ২০১৮ (বাসস) : জেলার হাজীগঞ্জে পুকুর থেকে ৪ কিশোরের মৃতদেহ উদ্ধার করেছে এলাকাবাসী। হাজীগঞ্জে পৌরসভার রান্ধুনীমুড়া গ্রামের বৈষ্ণব বাড়ির পুকুর থেকে এই ৪ কিশোরের ভাসমান মৃতদেহগুলো উদ্ধার করা হয়।
মঙ্গলবার সকাল ১০টায় ওই পুকুর থেকে পর পর এসব কিশোরের ভাসমান মৃতদেহ উদ্ধার করা হয়।
এরপূর্বে গত সোমবার (৪ জুন) দুপুর ১২ টায় গোসল করতে গিয়ে তারা নিখোঁজ হয়। তবে নিহত কিশোরের সবাই সাঁতার জানলেও পুলিশ বলছে পানিতে ডুবে কিশোরদের মৃত্যু হয়েছে।
নিহতরা হলেন: হাজীগঞ্জ পৌরসভাধীন ১১নং ওয়ার্ড রান্ধুনীমূড়া গ্রামের শুকু কমিশনার বাড়ির ওয়াসিমের দুই পুত্র রাহুল (১৩) ও শামিম (১১), একই বাড়ির আহচান হাবিবের পুত্র আরাফাত হোসেন রায়হান (১১) এবং শাহরাস্তি উপজেলার বোচ্চা গ্রামের নজরুল ইসলামের পুত্র লিয়ন (১২)।
স্থানীয়রা ও নিহতদের পরিবারের সূত্রে জানা যায়, সোমবার দুপুরে ৪ কিশোর গোসল করতে যায়। গোসল শেষে বাড়িতে ফিরে না আসায় লোকজন ধারণা করেন তারা একত্রে কোথাও ঘুরতে গেছে। সন্ধ্যায় বাড়িতে না ফেরায় পরিবারের লোকেরা সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করার পর পরবর্তীতের মাইকিং করেন।
ওই বাড়ির ইউছুফের পুত্র ইব্রাহিম বলেন, তিনি ফজর নামাজের ওজু করতে গিয়ে তিন কিশোরের মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পান। পরে তার ডাক-চিৎকারে বাড়ির লোকজন ও এলাকাবাসী দৌঁড়ে এসে প্রথমে তিনজনের ও পরে একজনের লাশ উদ্ধার করেন।
স্থানীয় পৌর কাউন্সিলর শুকু মিয়া জানান, সোমবার দুপুরে কিশোররা বাড়ির পাশে একটি পুকুরে গোসল করতে যায়। এরপর থেকে তারা নিখোঁজ ছিলো।
চাঁদপুর অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) মো. আফজাল হোসেন বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি কিশোররা পানিতে ডুবেই নিহত হয়েছেন। পরিবারের কোন ধরনের অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই মরদেহ দাফন করা হয়।
বাসস/সংবাদদাতা/১৬১৫/জহ/মরপা