বাসস দেশ-৩০ : ওবায়দুল কাদেরের দ্রুত রোগমুক্তি কামনায় ঢাকা মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ মাহফিল

269

বাসস দেশ-৩০
তথ্যমন্ত্রী-দোয়া মাহফিল
ওবায়দুল কাদেরের দ্রুত রোগমুক্তি কামনায় ঢাকা মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ মাহফিল
ঢাকা, ৪ মার্চ, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত রোগ মুক্তি কামনায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আজ বিকেলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
ওবায়দুল কাদের গতকাল সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। পরে তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে রাখা হয়। আজ বিকেলে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নিয়ে যাওয়া হয়। আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি ওবায়দুল কাদেরের দ্রুত রোগমুক্তির জন্য দেশবাসীকে দোয়া করার জন্য আহবান জানান। তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ সাংবাদিকদের জানান, উন্নত চিকিৎসার জন্য ওবায়দুল কাদের এখন এয়ার এম্বুলেন্সে সিঙ্গাপুরের পথে রয়েছেন। সেখানে অবস্থানরত ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ তাকে গ্রহন করবেন। ভারতের প্রখ্যাত কার্ডিলজিস্ট ডা. দেবী শেঠী বাংলাদেশের চিকিৎসকদের বিশ্বমানের বলে প্রশংসা করেছেন বলে উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশী চিকিৎসকরা ওবায়দুল কাদেরকে সম্ভাব্য সবচেয়ে ভাল চিকিৎসাসেবা প্রদান করেছেন।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিল পরিচালনা করেন আওয়ামী যুবলীগের লীগের ধর্ম বিষয়ক সম্পাদক খলিলুর রহমান। মিলাদ ও দোয়া মাহফিলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এবং আওয়ামী লীগের সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা অংশ গ্রহন করে।
বাসস/জেইউবি/এমএএস/২১১৫/কেএমকে