বাসস দেশ-১৩ : উপজেলা নির্বাচনে কোন ধরনের অবহেলা সহ্য করা হবে না : নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম

131

বাসস দেশ-১৩
উপজেলা নির্বাচন-মতবিনিময়
উপজেলা নির্বাচনে কোন ধরনের অবহেলা সহ্য করা হবে না : নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম
দিনাজপুর, ৪ মার্চ, ২০১৯ (বাসস) : নির্বাচন কমিশনার মোঃ রফিকুল ইসলাম বলেছেন, উপজেলা নির্বাচনে কোন ধরনের অবহেলা সহ্য করা হবে না এবং ভোটাদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে হবে।
আজ বিকেলে দিনাজপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের আইনশৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলমের সভাপতিত্বে সভায় পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, দিনাজপুর ৪২ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল নাহিদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার মোঃ বজলুর রশিদ, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোঃ মাহমুদ হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ জয়নুল আবেদিন, সদর উপজেলার ইউএনও ফিরুজুল ইসলাম, বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান ও বীরগঞ্জ থানার ওসি শাকিলা পারভীন বক্তব্য রাখেন।
রফিকুল ইসলাম বলেন, ১৮ মার্চ দিনাজপুরের ১২টি উপজেলায় ৫ম উপজেলা নির্বাচন যেন শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য পরিবেশে অনুষ্ঠিত হয় সে জন্য আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত বিভিন্ন বাহিনীর সদস্যদের সতর্ক ও সজাগ থেকে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে। ভোটারেরা যেন নিজেদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে নিরাপদে বাসায় ফিরতে পারে সে জন্য অনুকূল পরিবেশ সৃষ্টিতে সবাইকে এক যোগে কাজ করতে হবে।
তিনি বলেন, কোন ভাবেই পরিস্থিতির বিঘœ ঘটানো যাবে না। কর্তব্যে অবহেলা ও শিথিলতা প্রদর্শন করা হলে কঠোর হস্তে ব্যবস্থা নেয়া হবে।
নির্বাচন কমিশনার বলেন, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠানে ইসি বদ্ধ পরিকর। প্রার্থী ও ভোটারদের নিরাপত্তা রক্ষায় সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছি।
বাসস/সংবাদদাতা/এমএআর/১৭৩৮/কেকে