বাসস ক্রীড়া-২ : দীর্ঘমেয়াদে ফুলহ্যামেই থাকতে চান পার্কার

125

বাসস ক্রীড়া-২
ফুটবল-প্রিমিয়ার লিগ
দীর্ঘমেয়াদে ফুলহ্যামেই থাকতে চান পার্কার
লন্ডন, ৪ মার্চ ২০১৯ (বাসস) : অস্থায়ী দায়িত্বে নয় বরং দীর্ঘমেয়াদে ফুলহ্যামের কোচের দায়িত্ব নিয়ে আগ্রহ প্রকাশ করেছেন অন্তর্বর্তীকালীণ কোচ স্কট পার্কার। ক্লাবের সাথে ভবিষ্যতে আরো বেশীদিন থাকার পরিকল্পনা থেকেই যেকোন সিদ্ধান্ত তিনি নিবেন বলে ইঙ্গিত দিয়েছেন।
রোববার ঘরের মাঠে চেলসির বিপক্ষে ম্যাচ দিয়ে প্রিমিয়ার লিগে কোচিং ক্যারিয়ারের অভিষেক হয়েছে পার্কারের। ম্যাচটিতে ফুলহ্যাম ২-১ গোলে পরাজিত হয়। বৃস্পতিবার ক্লডিও রানেইরির স্থলাভিষিক্ত হয়েছেন চেলসির সাবেক এই মিডফিল্ডার। ইতালিয়ান রানেইরিকে ফুলহ্যাম থেকে বরখাস্তের পর কোচের পদটি খালি ছিল। হঠাৎ করেই লিগে নিজেদের অবস্থান নিয়ে নড়েচড়ে বসেছে টেবিলের তলানির দিক থেকে দ্বিতীয় স্থানে থাকা ফুলহ্যাম। কালকের ম্যাচে ২০ মিনিটে গঞ্জালো হিগুয়েইনের গোলে এগিয়ে গিয়েছিল সফরকারী চেলসি। ২৭ মিনিটে ক্যালুম চেম্বার্সের গোলে সমতায় ফিরে ফুলহ্যাম। কিন্তু ৩১ মিনিটে জর্জিনহোর গোলে চেলসির জয় নিশ্চিত হয়। এই ম্যাচে চেলসিকে বেশ কঠিন পরীক্ষার মুখেই ফেলেছিল গত মৌসুমে চ্যাম্পিয়নশীপ থেকে প্রিমিয়ার লিগে উন্নীত হওয়া ফুলহ্যাম।
ক্লাবের হয়ে স্থায়ীভাবে কাজ করতে আগ্রহী পার্কার জানিয়েছেন এখানে আসতে পেরে তিনি দারুন খুশী। এই ক্লাবে চার বছর খেলার সুযোগ পেয়েছিলেন পার্কার। আর এখন কোচ হিসেবে ফিরে এসে ক্লাবের কোনকিছুই তার কাছে নতুন মনে হচ্ছেনা। ফুলহ্যামের এই কঠিন সময়ে আবারো সমর্থকদের কাছে দলের আগ্রহ ফিরিয়ে আনাই হবে পার্কারের মূল চ্যালেঞ্জ। চেলসির বিপক্ষে দলের পারফরমেন্সে দারুন সন্তুষ্ট পার্কার মনে করেন এই ধারাবাহিকতা ধরে রাখতে হবে।
বাসস/নীহা/১৫১০/স্বব