বাসস ক্রীড়া-১২ : কোপা ইতালিয়ার সেমির ১ম লেগে সুযোগ হারাল এসি মিলান

163

বাসস ক্রীড়া-১২
ফুটবল-ইতালী-কাপ-সেমি
কোপা ইতালিয়ার সেমির ১ম লেগে সুযোগ হারাল এসি মিলান
রোম, ২৭ ফেব্রুয়ারি, ২০১৯ (বাসস/এএফপি) : কোপা ইতালীয়ার সেমিফাইনালের প্রথম লেগে ল্যাৎসিওর সঙ্গে ড্র করে দারুন একটি সুযোগ হাতছাড়া করল এসি মিলান। মঙ্গলবার রোমে অনুষ্টিত ম্যাচে তারা গোল শূন্য ড্র করেছে।
অথচ সুবিধা আদায়ের অনেকগুলো সুযোগ লাভ করেছিল ২০১৩ সালের শিরোপাধারীরা। এদের মধ্যে দ্বিতীয়ার্ধে সিরো ইমোবিলের ব্যর্থতাটা ছিল উল্লেখযোগ্য। তারপরও বেশ খোশ মেজাজেই সানসিরোতে ফিরছে জেনারো গাত্তুসোর দলটি।
খেলা শেষে রাই স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে ল্যাৎসিও’র কোচ সিমোনে ইনজাগি বলেন,‘ পরিতাপের বিষয় হচ্ছে ম্যাচে আমরা কোন গোলের সুযোগ সৃস্টি করতে পারিনি। আমরা শুধু একটি গোল করার সুযোগ পেয়ছিলাম। তবে ছেলেরা দারুন দক্ষতা দেখিয়েছে। মিলানের বিপক্ষে আমরা সব সময় অতিরিক্ত মনোযোগী থাকি। এই মুহুর্তে সিরি এ লীগে তারা বেশ ফর্মেই রয়েছে।’
ম্যাচের বাজে সুচনার পর দুই দলেই বলের একচ্ছত্র নিয়ন্ত্রন নিতে ব্যর্থ হয়েছে। এরই মধ্যে ইমোবিলের চমৎকার একটি হেডের বল প্রতিপক্ষের জাল স্পর্শ করলেও সেটি বাতিল হয়েছে অফসাইডের কারণে। ম্যাচের ৬৬ মিনিটে সার্বিয় তারকা মিলিনকোভিচ -সেভিচ ভালই লক্ষবস্তু ঠিক করেছিলেন, কিন্তু বাঁ দিকে ঝাপিয়ে পড়ে তার ডিফ্ল্যাক্টেড শটের বলটি ফিরিয়ে দেন গোল রক্ষক ডোনারুমা । দুই দলের দ্বিতীয় লেগের ম্যাচ অনুষ্টিত হবে আগামী ২৪ এপ্রিল। তবে ল্যাৎসিও এই বিষয়ে মনোযোগ দিবে আগামী শনিবার রোম ডার্বির পর। সপ্তাহের শেষভাগে সিরি এ লীগের ওই ম্যাচে সাসোউলোকে আথিথেয়তা দিবে ইন্টার মিলান।
বাসস/এএফপি/এমএইচসি/১৮/স্বব