বাসস ক্রীড়া-৪ : পচেত্তিনোর বিপক্ষে অভিযোগ তুলেছে এফএ

121

বাসস ক্রীড়া-৪
ফুটবল-শাস্তি
পচেত্তিনোর বিপক্ষে অভিযোগ তুলেছে এফএ
লন্ডন, ২৬ ফেব্রুয়ারি, ২০১৯ (বাসস) : বার্নলির বিপক্ষে শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচে পরাজয়ের পর অশোভন আচরণের দায়ে টটেনহ্যাম হটস্পারের বস মরিসিও পচেত্তিনোর বিপক্ষে অভিযোগ উত্থাপন করেছে ফুটবল এসোসিয়েশন (এফএ)।
টার্ফ মুরের ম্যাচটিতে শেষ বাঁশি বাজার পর রেফারি মাইক ডিনের সাথে স্পারস বস বেশ কিছুক্ষন উত্তপ্ত বাক্য বিনিময় করেছেন। ম্যাচটিতে টটেনহ্যাম ২-১ গোলের হতাশাজনক পরাজয় বরণ করে। এক বিবৃতিতে এফএ’র পক্ষ থেকে বলা হয়েছে, ‘এফএ আইন ই৩ ভঙ্গের দায়ে মরিসিও পোচেত্তিনোকে অভিযুক্ত করা হয়েছে। এখানে উল্লেখ্য ম্যাচের শেষে টটেনহ্যামের ম্যানেজারের মৌখিক ভাষা ও আচরণ শোভনীয় ছিলনা। এই অভিযোগের বিপক্ষে যুক্তি উপস্থাপনের জন্য বৃহস্পতিবার স্থানীয় সময় সন্ধ্যা ৬.০০টা পর্যন্ত তাকে সময় দেয়া হলো।’
পচেত্তিনো অবশ্য স্পষ্ট করে বলেননি রেফারির সাথে তিনি কি কথা বলেছিলেন। তবে একটি বিষয় জানা গেছে ক্রিস উডসের প্রথম গোলের আগে যে কর্ণার দেয়া হয়েছিল সেটা মেনে নিতে পারেননি স্পার্স বস।
প্রিমিয়ার লিগ টেবিলের তৃতীয় স্থানে থাকা স্পারসের বর্তমান সংগ্রহ ৬০ পয়েন্ট। শীর্ষে থাকা লিভারপুলের তুলনায় ৬ ও ম্যানচেস্টার সিটির থেকে তারা ৫ পয়েন্ট পিছিয়ে রয়েছে। তিনটি দলই ২৭টি করে ম্যাচ খেলেছে।
বাসস/নীহা/১৫২৮/স্বব