বাসস ক্রীড়া-১৬ : সুপার ওভারে প্রাইম দোলেশ্বরকে হারালো বিকেএসপি

195

বাসস ক্রীড়া-১৬
ক্রিকেট-প্রিমিয়ার লিগ
সুপার ওভারে প্রাইম দোলেশ্বরকে হারালো বিকেএসপি
ফতুল্লা, ২৫ ফেব্রুয়ারি, ২০১৯ (বাসস) : ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে টি-২০ ক্রিকেটে নিজেদের প্রথম ম্যাচে দুর্দান্ত এক জয়ের স্বাদ পেয়েছে বাংলাদেশ ক্রিড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। আজ সুপার ওভারে প্রাইম দোলেশ্বর স্পোটিং ক্লাবকে ২ রানে হারিয়েছে বিকেএসপি।
ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ‘ডি’ গ্রুপের ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্বান্ত নেয় প্রাইম দোলেশ্বর। বিকেএসপির বোলারদের দুর্দান্ত বোলিং-এ ২০ ওভারে ৯ উইকেটে মাত্র ১১১ রান করে প্রাইম দোলেশ্বর। ব্যাট হাতে বিকেএসপির বোলারদের সামনে লড়েছেন মাহমুদুল হাসান ও মোহাম্মদ আরাফাত। মাহমুদুল ৪৩ বলে ৪১ ও আরাফাত ২৪ বলে ২৯ রান করেন। বিকেএসপির সুমন খান ১৮ রানে ৩ উইকেট নেন।
জবাবে ১৬ রানে ৪ উইকেট হারিয়ে খাদের কিনারায় পড়ে যায় বিকেএসপি। তবে মিডল-অর্ডারে ৮০ রানের জুটি গড়ে দলকে ভালো অবস্থায় নিয়ে যান মিডল-অর্ডার দুই ব্যাটসম্যান শামিম হোসেন ও উইকেটরক্ষক আকবর আলী। শামিম ৪৫ ও আকবর ৪২ রানে ফিরে গেলে, ম্যাচ নিয়ে শংকায় পড়ে যায় বিকেএসপি। শেষ পর্যন্ত শংকাই সঠিক হয়। পরের দিকের ব্যাটসম্যানরা দলকে জয়ের স্বাদ দিতে পারেননি। তবে ১১১ রানে গুটিয়ে গিয়ে ম্যাচটি টাই করে বিকেএসপি। ফলে ম্যাচটি সুপার ওভারে গড়ায়। সেখানে প্রথমে ব্যাট করে ২ উইকেটে ৬ রান করে বিকেএসপি। জবাবে ৪ রানের বেশি করতে পারেনি প্রাইম দোলেশ্বর।
বাসস/এএসজি/এএমটি/১৯৩৫/স্বব