বাসস ক্রীড়া-১৫ : রূপগঞ্জকে হারিয়ে দিলো শাইনপুকুর

198

বাসস ক্রীড়া-১৫
ক্রিকেট-প্রিমিয়ার লিগ
রূপগঞ্জকে হারিয়ে দিলো শাইনপুকুর
ঢাকা, ২৫ ফেব্রুয়ারি, ২০১৯ (বাসস) : আজ থেকে মাঠে গড়ানো ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে টি-২০ ক্রিকেটের প্রথম দিন সহজ জয় পেয়েছে গেল মৌসুমেই প্রিমিয়ারে খেলার সুযোগ অর্জন করা শাইনপুকুর ক্রিকেট ক্লাব। ‘সি’ গ্রুপে বৃস্টি বিঘিœত নিজেদের প্রথম ম্যাচে আজ শাইন পুকুর ৫ উইকেটে হারিয়েছে লিজেন্ড অব রূপগঞ্জকে।
ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নেয় শাইনপুকর। বৃষ্টিবিঘিœত ম্যাচটি ১৩ ওভারে নামিয়ে আনা হয় । এমন ম্যাচে ব্যাট হাতে নিজেদের ভালোভাবে মেলে ধরতে পারেনি রূপগঞ্জের ব্যাটসম্যানরা। তবে ব্যতিক্রম ছিলেন বাঁ-হাতি ব্যাটসম্যান শাহরিয়ার নাফীস। ২৪ বল মোকাবেলা করে ঝড়ো ইনিংস খেলেছেন তিনি। ২টি চার ও ৪টি ছক্কায় অপরাজিত ৪৬ রান করেন নাফীস। ফলে ১৩ ওভারে ৫ উইকেটে ১১৫ রান করে রূপগঞ্জ। শাইনপুকুরের সুজন হাওলাদার ও সোহরাওয়ার্দি শুভ ২টি করে উইকেট নেন।
১১৬ রানের টার্গেট ৩ বল বাকী রেখেই স্পর্শ করে ফেলে শাইনপুকুর। চার ব্যাটসম্যান দু’অকের কোটা স্পর্শ করেন। এরমধ্যে ওপেনার সাব্বির হোসেন ও অধিনায়ক শুভ দলের জয়ে প্রধান ভূমিকা রাখেন। সাব্বির ও শুভ ৩২ রান করে করেন। ২৫ বল মোকাবেলা করে ৩টি ছক্কায় নিজের ইনিংসটি সাজান সাব্বির। আর ২টি চার ও ৩টি ছক্কায় ১০ বলে ম্যাচ জয়ী ইনিংস খেলেন শুভ। তাই ম্যাচ সেরা হয়েছেন শুভ।
বাসস/এএসজি/এএমটি/১৯২৫/স্বব