বাসস ক্রীড়া-৩ : কোম্যানের হ্যামস্ট্রিং ইনজুরির বিষয়টি নিশ্চিত করলো বায়ার্ন

161

বাসস ক্রীড়া-৩
ফুটবল-ইনজুরি
কোম্যানের হ্যামস্ট্রিং ইনজুরির বিষয়টি নিশ্চিত করলো বায়ার্ন
বার্লিন, ২৪ ফেব্রুয়ারি, ২০১৯ (বাসস) : হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হয়েছেন কিংসলে কোম্যান। বায়ার্ন মিউনিখের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। এর ফলে লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় লেগের ম্যাচে এই উইঙ্গারের খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।
শনিবার হার্থা বার্লিনের বিপক্ষে বুন্দেসলিগায় বায়ার্নের ১-০ গোলের জয়ের ম্যাচটিতে বদলী বেঞ্চ থেকে মাঠে নেমেছিলেন কোম্যান। কিন্তু মাত্র ৯ মিনিট পর ৬৭ মিনিটে ইনজুরির কারনে তিনি মাঠ ছাড়তে বাধ্য হন। বায়ার্ন কোচ নিকো কোভাচ ইঙ্গিত দিয়েছেন ইনজুরির মাত্রা সম্ভবত গুরুতর। তবে স্ক্যান রিপোর্ট হাতে পাবার আগে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছেনা।
এদিকে বায়ার্নের পক্ষ থেকে বলা হয়েছে কোম্যানের বাম হ্যামস্ট্রিং ক্ষতিগ্রস্থ হয়েছে। ধারণা করা হচ্ছে চার মাসের জন্য ২২ বছর বয়সী এই ফ্রেঞ্চ উইঙ্গারকে বিশ্রামে থাকতে হবে। সে কারনেই আগামী ১৩ মার্চ লিভারপুলের বিপক্ষে ফিরতি লেগের ম্যাচে তার না খেলার বিষয়টি প্রায় নিশ্চিত। এ্যানফিল্ডে প্রথম লেগের ম্যাচটি গোলশুন্য ড্র হয়েছিল।
অগাসবার্গের বিপক্ষে বুন্দেসলিগায় বায়ার্নের ৩-২ গোলের জয়ের ম্যাচটিতেও তিনি গোঁড়ালির ইনজুরিতে পড়েছিলেন। ম্যাচটিতে তিনি দুই গোল করা ছাড়াও ডেভিড আলাবাকে দিয়ে জয়সূচক গোলটি করিয়েছেন। যদিও ম্যাচ শেষে গোঁড়ালিতে খুব একটা সমস্যা ধরা পড়েনি।
এর আগে গোঁড়ালির লিগামেন্ট ক্ষতিগ্রস্থ হওয়ায় মৌসুমের শুরুতে তিন মাস মাঠের বাইরে ছিলেন কোম্যান। ইনজুরিতে দীর্ঘদিন বিশ্রামে থাকার সময় কোম্যান ফুটবল থেকে বিদায়েরও ইঙ্গিত দিয়েছিলেন। ২০১৬-১৭ মৌসুমেও হাঁটুর লিগামেন্ট ও গোঁড়ালির গুরুতর ইনজুরির কারনে বেশীরভাগ সময়ই মাঠে বাইরে ছিলেন।
বাসস/নীহা/১৬৫০/স্বব/