বাসস দেশ-২৬ : জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ‘বঙ্গবন্ধু’ উপাধির ৫০ বছর পূর্তি উপলক্ষে আলোকচিত্র প্রদর্শনী ও আলোচনা সভা

341

বাসস দেশ-২৬
আওয়ামী লীগ-আলোচনা সভা
জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ‘বঙ্গবন্ধু’ উপাধির ৫০ বছর পূর্তি উপলক্ষে আলোকচিত্র প্রদর্শনী ও আলোচনা সভা
ঢাকা, ২৩ ফেব্রুয়ারী, ২০১৯ (বাসস) : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘বঙ্গবন্ধু’ উপাধি প্রাপ্তির ৫০ বছরপূর্তি উদযাপন উপলক্ষে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির উদ্যোগে আগামী ২৫ ও ২৬ ফেব্রুয়ারি রাজধানীর শিল্পকলা একাডেমিতে আলোকচিত্র প্রদর্শনী ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানানো হয়।
এতে জানানো হয়, আগামী সোমবার বিকাল তিনটায় আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ।
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান এবং প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম সভায় সভাপতিত্ব করবেন।
এতে আরো জানানো হয়, আগামী মঙ্গলবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় জীবনের ওপর আলোকচিত্র প্রদর্শনী সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।
আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে সভায় উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।
বাসস/সবি/এমএএস/২১০৫/এইচএন