বাসস দেশ-১৭ : বিমানবন্দরে স্থাপিত ডেস্কগুলোর সাইনবোর্ড বাংলা ও ইংরেজি ভাষায় লেখার নির্দেশ দিলেন ইমরান আহমদ

147

বাসস দেশ-১৭
প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী-পরিদর্শন
বিমানবন্দরে স্থাপিত ডেস্কগুলোর সাইনবোর্ড বাংলা ও ইংরেজি ভাষায় লেখার নির্দেশ দিলেন ইমরান আহমদ
ঢাকা, ২০ ফেব্রুয়ারি, ২০১৯ (বাসস) : প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ বিমানবন্দরে স্থাপিত ডেস্কগুলোর সাইনবোর্ড ও বিভিন্ন ডেস্কে পাওয়া সুবিধার তালিকা বাংলা ও ইংরেজি উভয় ভাষায় লেখার জন্য নির্দেশ দিয়েছেন।
প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আজ সকাল সাড়ে সাতটায় প্রধানমন্ত্রীর সঙ্গে আবুধাবী থেকে দেশে ফেরার পর আকস্মিকভাবে বিমানবন্দরে সকল যাত্রী কাউন্টার, প্রবাসী কল্যাণ ডেস্ক, ইমিগ্রেশন কাউন্টার পরিদর্শনকালে এ কথা বলেন।
এ সময় তিনি কর্তব্যরত পুলিশ ও যাত্রীদের সঙ্গে কথা বলেন এবং প্রবাসী কল্যাণ ডেস্কটি স্থানান্তরের বিষয়ে সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করেন।
প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী ইমরার আহমদ ইমিগ্রেশনে মেয়েদের জন্য ও ভিজিট ভিসায় গমনকারীদের জন্য আলাদা কিউ (সারি) করার পরামর্শ দেন।
এসময় প্রবাসী কল্যাণ ডেস্কে বিএমইটি থেকে প্রদত্ত স্মার্ট কার্ড কার্যক্রম সরেজমিনে প্রত্যক্ষ করেন এবং প্রতিদিন কত জনকে সেবা প্রদান করা হয় তারও একটি তালিকা তৈরি করার নির্দেশনা দেন তিনি।
পরিদর্শনকালে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব রৌনক জাহান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মহিবুল হক, অতিরিক্ত সচিব মিজানুর রহমান, অতিরিক্ত সচিব মো. মোকাব্বির হোসেন, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম নাইম হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।
বাসস/সবি/এমএএস/১৬৪৫/এএএ