বাজিস-১৪ : ঝালকাঠি পৌরসভায় দু’টি সড়কের নির্মাণ কাজের উদ্বোধন

106

বাজিস-১৪
ঝালকাঠি- উদ্বোধন
ঝালকাঠি পৌরসভায় দু’টি সড়কের নির্মাণ কাজের উদ্বোধন
ঝালকাঠি, ১৯ ফেব্রয়ারি ২০১৯ (বাসস) : ঝালকাঠি পৌরসভার গুরুত্বপূর্ণ সড়ক অবকাঠামো উন্নয়ন প্রকল্প-২য় পর্যায়ের প্রকল্পে দু’টি সড়কের নির্মাণ কাজের ভিত্তিফলক উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় ঝালকাঠি-০২ আসনের সংসদ সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু আনুষ্ঠানিকভাবে নির্মাণ কাজের ভিত্তিফলক উন্মোচন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে ঝালকাঠির জেলা প্রশাসক মো: হামিদুল হক, পুলিশ সুপার মো: জোবায়েদুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সরদার মো: শাহ আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো: জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, জেলা আনসার এ্যাডজুটেন্ট মেহেদী হাসান এবং পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হানিফ উপস্থিত ছিলেন।
সড়ক দুটি হচ্ছে ঝালকাঠি শহরের ফায়ার সার্ভিস মোড় থেকে কলেজ মোড় পর্যন্ত ৮৩৭ মিটার এবং কামাড়পট্টি মোড় থেকে পূর্ব চাঁদকাঠি হয়ে ব্রাক মোড় পর্যন্ত ১৭০০ মিটার। ৭ কোটি ৬৮ লাখ টাকা ব্যয়ে সড়ক দুটি নির্মাণ করা হবে। ফলক উন্মোচন শেষে দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। এ সময় জেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
ঝালকাঠি পৌরসভায় ১ বছর পূর্বে সকল সড়কগুলো দীর্ঘস্থায়ী উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে। এই দুটি গুরুত্বপূর্ণ সড়কের নির্মাণ কাজ শুরু হওয়ায় পৌরবাসীর মধ্যে নতুন আশার সঞ্চার হয়েছে।
বাসস/সংবাদদাতা/১৮০৮/মরপা