বগুড়ার শেরপুরে কাভার্ড ভ্যান চাপায় ৩ জন নিহত

196

বগুড়া, ৩ জুন, ২০১৮ (বাসস) : আজ রোববার সকালে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের ছোনকা বাজার এলাকায় কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ৩ জন নিহত ও ১ জন আহত হয়েছে। নিহতরা সকলেই দিনমজুর। এ ঘটনায় হাইওয়ে পুলিশ কাভার্ড ভ্যানটি আটক করেছে এবং থানায় একটি মামলা দায়ের হয়েছে। ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছে বলে জানা গেছে।
নিহতরা হলো- উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা গ্রামের মৃত ইমাম আলীর ছেলে শাহ মাহমুদ (৪০), মৃত সাবান আলীর ছেলে মহসিন আলী (৫৫), মৃত ইসমাইল হোসেনের ছেলে সাদেক আলী (৬০)। এঘটনায় আহত ব্যক্তি হলেন মৃত জাফের আলীর ছেলে ইদ্রিস আলী।
হাইওয়ে পুলিশের কুন্দারহাট ফাঁড়ির ইনচার্য কাজল কুমার নন্দী জানান, রোববার সকাল ৭টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের পাশ দিয়ে ওই ৪ জন দিনমজুরের কাজে যাচ্ছিল। এসময় ঢাকা থেকে বগুড়াগামী কাভার্ডভ্যান শেরপুরের ছোনকা বাজারের দক্ষিণে তেলপাম্পের কাছে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে দিনমজুরদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ৩ জন মারা যায়।
তিনি আরো জানান, নিহতদের লাশ উদ্ধার করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ড ভ্যানটির চালক পালিয়ে গেলেও ভ্যান আটক করে মামলা দায়ের করা হয়েছে।
এ ঘটনায় আহত ইদ্রিস আলীকে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে চিকিৎসার জন্য ভর্তি করে দিয়েছেন।