বাজিস-১২ : বাগেরহাটে সাইনবোর্ড-শরণখোলা মহাসড়কে উচ্ছেদ অভিযান শুরু

228

বাজিস-১২
বাগেরহাট- অভিযান
বাগেরহাটে সাইনবোর্ড-শরণখোলা মহাসড়কে উচ্ছেদ অভিযান শুরু
বাগেরহাট, ১১ ফেব্রুয়ারি ( বাসস) : জেলার সাইনবোর্ড-শরণখোলায় আঞ্চলিক মহাসড়কের দুই পাশের অবৈধ স্থাপনা সোমবার থেকে ভাঙতে শুরু করেছে সড়ক ও জনপথ বিভাগ। অভিযানের প্রথম দিনে সকালে বাগেরহাটের সাইনবোর্ড- শরণখোলা আঞ্চলিক মহাসড়কের মোরেলগঞ্জের আমতলা বাজার থেকে এসকারেটার ও বুলডোজার দিয়ে অবৈধ স্থাপনা ভাঙ্গার কাজ শুরু হয়। উচ্ছেদ অভিযানের প্রথম দিনে শতাধিক অবৈধ স্থাপনা ভেঙ্গে গুঁড়িয়ে দেয়া হয়। উচ্ছেদ অভিযানের খবরে অনেক অবৈধ দখলদাররা তাদের কাঁচা-পাকা স্থাপনাও নিজেরা ভেঙ্গে নিতে শুরু করেছে।
জেলা সড়ক ও জনপথ (সওজ) বিভাগ শনিবার এক গণবিজ্ঞপ্তি দিয়ে বাগেরহাটের সাইনবোর্ড- শরণখোলা আঞ্চলিক মহাসড়কের ১১তম কিলোমিটারের মোরেলগঞ্জের আমতলা বাজার থেকে শরণখোলার ৩৯তম কিলোমিটারের রায়েন্দা পাঁচরাস্তা মোড় পর্যন্ত সড়কের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদের সিদ্ধান্ত নেয়।
বাগেরহাটে উচ্ছেদ অভিযানে নের্তৃত্ব দেয়া সড়ক ও জনপদ বিভাগের নিবার্হী প্রকৌশলী মো. আনিসুজ্জামান মাসুদ জানান, সোমবার প্রথম দিনে আঞ্চলিক মহাসড়কের ১১তম কিলোমিটারের মোরেলগঞ্জের আমতলা বাজার থেকে উচ্ছেদ অভিযানে শতাধিক অবৈধ স্থাপনা ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়েছে। শরণখোলা উপজেলার ৩৯তম কিলোমিটারের রায়েন্দা পাঁচরাস্তা মোড় পর্যন্ত সড়কের দুই পাশের অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়ার কাজ শেষ না হওয়া পর্যন্ত উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।
বাসস/সংবাদদাতা/২০০০/মরপা