বাসস দেশ-২৪ : ঢাবি পাবলিক এডমিনিস্ট্রেশন এলামনাই এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত

417

বাসস দেশ-২৪
ডিইউপিএএএ-কমিটি
ঢাবি পাবলিক এডমিনিস্ট্রেশন এলামনাই এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত
ঢাকা, ৯ ফেব্রুয়ারি, ২০১৯ (বাসস) : ঢাকা বিশ্ববিদ্যালয়ে পাবলিক এডমিনিস্ট্রেশন এলামনাই এসোসিয়েশনের (ডিইউপিএএএ) ২০১৯-২০২০ মেয়াদের জন্য ৪১ সদস্য বিশিষ্ট একটি নতুন নির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।
সভাপতি ও মহাসচিব হয়েছেন যথাক্রমে ব্যবসায়ী আকতার হোসেন চৌধুরী ও কমিশনার (ট্যাক্স) এমএম ফজলুল হক আরিফ। গত শুক্রবার রাতে ঢাকা ক্লাব লিমিটেডে এসোসিয়েশনের অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি পাঁচজন শেখ রাফেজ আহমেদ, জালাল আহমেদ, ফজলুল করিম আবেদ, এনায়েতুর রহমান ও সেলিম আহমেদ, যুগ্ম মহাসচিব তিনজন- আতাউর রহমান, এএসএম হুমায়ুন কবির ও আরএম ফাইজুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাইম আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাইফুল হাসান বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা এ্যানি ও মুসা আহমেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক ড. জেবুন্নেসা এবং অফিস সেক্রেটারি মো. আবু তাহের।
নির্বাহী সদস্যরা হলেন, আবুল কালাম, ড. মো. হুমায়ুন কবির, নাজমুর হক, মো. মহসিন হোসেন, মো. শাবুদ্দীন, কবিরুর এজদানি খান, তারিকুল ইসলাম, আমিনুল ইসলাম, মো. রাশেদুর কবির চৌধুরী, আহসান হাবিব, মো. সাইফুল্লাহ, ড. নাশিদ রিজওয়ানা মনির, মো. শহিদুল ইসলাম রানা, মো. মহিউদ্দীন মজুমদার, সৈয়দ আব্দুল মোমেন, একেএম সাইফুল্লাহ ও মাসুদ আলম।
ডিইউপিএএএ-২০১৮ মেয়াদে প্রধান নির্বাচন কমিশনার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইচ চ্যান্সেলর অধ্যাপক ড. মোসলেহ উদ্দীন আহমেদ নির্বাহি কমিটির ওই ৪১ সদস্যের নাম ঘোষণা করেন।
এতে উপস্থিত ছিলেন ডিইউপিএএএ’র বিদায়ি সভাপতি আবুল কালাম।
বাসস/অনু-এএএ/১৯৫০/আরজি