বাজিস-৯ : গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

222

বাজিস-৯
গোপালগঞ্জ-সড়ক-দুর্ঘটনায়
গোপালগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২
গোপালগঞ্জ, ৯ ফেব্রুয়ারি ২০১৯ (বাসস) : জেলায় আলাদা সড়ক দুর্ঘটনায় কোরবান সরদার (১১) নামের এক শিশু ও শিবা সরদার (২৫) নামের এক নারী শ্রমিক নিহত হয়েছেন। শনিবার সকাল ও দুপুরে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার নিলফা বাজার ও ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চেচানিয়াকান্দিতে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার শ্রীরামকান্দি গ্রামের নাসির সরদারের ছেলে কুর্বান সরদার (১১) ও রাজশাহীর গোদাগাড়ী থানার দলদলা গ্রামের বিরেন সরদারের মেয়ে শিবা সরদার (২৫)।
টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম এনামুল কবির জানান, সকালে গোপালগঞ্জ-টুঙ্গিপাড়া সড়কের টুঙ্গিপাড়া উপজেলার নিলফা বাজার এলাকায় কোরবান সরদার রাস্তা পার হচ্ছিল। এসময় টুঙ্গিপাড়া থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী মিতা পরিবহনের একটি যাত্রীবাহী লোকাল বাস শিশুটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে শিশু কোরবান সরদার মারা যান। তিনি আরো জানান, খবর পেয়ে নিহতের মৃতদেহ থানায় নিয়ে আসা হয়েছে। নিহত কোরবান সরদার মানসিক প্রতিবন্ধী ছিলেন।
অপরদিকে, গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার চেচানিয়াকান্দি এলাকায় রাস্তা নির্মাণের কাজ করছিলো শ্রমিক শিবা সরদার। এসময় একটি মটর সাইকেল তাকে পিছন দিক থেকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। পরে তাকে অন্য শ্রমিকরা উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/১৯৩০/মরপা