বাসস দেশ-১১ : ঐক্যফ্রন্টের ঐক্য ছিল তেল-জলের মত: আইনমন্ত্রী

153

বাসস দেশ-১১
আইনমন্ত্রী-সভা
ঐক্যফ্রন্টের ঐক্য ছিল তেল-জলের মত: আইনমন্ত্রী
ব্রাহ্মণবাড়িয়া, ৫ ফেব্রুয়ারি, ২০১৯ (বাসস): আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্টের ঐক্য ছিল তেল-জলের মত। তাদের এজেন্ডা ছিল ব্যক্তিগত। যেহেতু তাদের ব্যক্তিগত এজেন্ডা নষ্ট হয়ে গেছে সেহেতু তারা পরস্পরের কথা শুনবে কেন?
আজ মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে কসবা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সাংবাদিকদের তিনি একথা বলেন।
আসন্ন উপজেলা নির্বাচনে বিএনপি অংশগ্রহণ না নেয়া সিদ্ধান্ত প্রসঙ্গে আনিসুল হক বলেন, বিএনপি বাংলাদেশের উন্নয়ন চান না, বাংলাদেশে গণতন্ত্র থাকুক তারা চান না, সেই জন্য তারা কোনো নির্বাচনে অংশগ্রহণ করতে চান না।
তিনি বলেন, জনগণ তাদেরকে চান না বলে একটা উছিলা ধরে তারা নির্বাচন বর্জন করার চেষ্টা করছেন। বিএনপি নির্বাচনে অংশগ্রহণ না করলে, নির্বাচন প্রক্রিয়া কোনো ভাবেই ব্যাহত হবে না। এদেশে গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় থাকবে।
সভায় উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট রাশেদুল কায়সার ভূইয়া জীবন, পৌর মেয়র মো.এমরান উদ্দিন জুয়েলসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/বিকেডি/১৭৩৫/কেজিএ