বাসস দেশ-১৭ : আওয়ামী লীগ সাধারণ মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে : হুইপ

110

বাসস দেশ-১৭
স্বপন-সংবর্ধনা
আওয়ামী লীগ সাধারণ মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে : হুইপ
জয়পুরহাট, ৪ ফেব্রুয়ারি, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের সাংগঠিনক সম্পাদক এবং জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার সাধারণ মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছে।
আজ সোমবার বিকালে জয়পুরহাট সার্কিট হাউস মাঠে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন হুইপ নির্বাচিত হওয়ায় জেলার পৌর মেয়র ও ইউনিয়ন পর্যায়ের জনপ্রতিনিধিদের পক্ষ থেকে এই সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে হুইপ নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, উন্নয়নের সকল ক্ষেত্রে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে। কোন প্রকার দুর্নীতি ও অনিয়মকে প্রশ্রয় দেওয়া হবে না।
এ সময়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের উন্নয়ন কর্মসূচিকে এগিয়ে নেওয়ার জন্য দলীয় নেতা কর্মীদের প্রতি আহবান জানান।
আওয়ামী লীগ নেতা আব্বাস আলী মন্ডলের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডভোকেট মোমিন আহমেদ চৌধুরী, জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান, পাঁচবিবি পৌরসভার মেয়র হাবিুবর রহমান, ক্ষেতলালের মেয়র সিরাজুল ইসলাম বুলু, কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন, জেলা কৃষক লীগের সভাপতি ফিরোজা চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।
বাসস/সংবাদদাতা/বিকেডি/১৯১৫/এএএ