বাজিস-৪ : দিনাজপুরে সরকারী ও বেসরকারী পর্যায়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

143

বাজিস-৪
দিনাজপুর- শীতবস্ত্র- বিতরণ
দিনাজপুরে সরকারী ও বেসরকারী পর্যায়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ
দিনাজপুর, ২ ফেব্রুযারি, ২০১৯ (বাসস) : জেলার বিভিন্ন প্রতিষ্ঠান, বেসরকারী ব্যাংক বীমা ও ব্যক্তি উদ্যোগে র্শীতার্ত ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রেখেছে।
আজ শনিবার দিনাজপুর টিএইচএফ ফাউন্ডেশনের উদ্যোগে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সম্মুখে ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের হলরুমে দুঃস্থ্য অসহায় দরিদ্র প্রতিবন্ধীদের শীতার্তদের মাঝে প্রায় ১ হাজার পিস কম্বল, চাদর ও সোয়েটার-জ্যাকেট শীতবস্ত্র বিতরণ করা হয়। টিএইচএফ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডাঃ মোঃ আলতাফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শহর সমাজসেবা অফিসার মোঃ মাইনুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আলতাজ হোসেন। সম্মাানীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন টিএইচ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ তমিজদ্দিন ও সহ-সভাপতি মোছাঃ হামিদা খাতুন।
এছাড়া হাকিমপুর উপজেলার হিলিস্থলবন্দরে বিজিবির উদ্যোগে সীমান্তবর্তী বাসুদেবপুর, হিলি চৌঠা, দাউদপুর ও বিরামপুর উপজেলার ভাইগর, অচিন্তপুর সীমান্তে প্রায় ৫ হাজার পিস কম্বল, সোয়েটার ও জ্যাকেট আজ শনিবার সকাল থেকে সারাদিন ব্যাপী বিতরণ করা হয়। বিতরণের সময় বিজিবির উর্ধতন কর্মকর্তা এবং স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/১৫৪৫/মরপা