বাসস ক্রীড়া-৯ : দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে জুভেন্টাস ডিফেন্ডার চিয়েলিনি

145

বাসস ক্রীড়া-৯
ফুটবল-ইনজুরি
দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে জুভেন্টাস ডিফেন্ডার চিয়েলিনি
তুরিন, ২ ফেব্রুয়ারি, ২০১৯ (বাসস) : আটলান্টার কাছে পরাজিত হয়ে কোপা ইতালিয়া থেকে বিদায় নেয়া জুভেন্টাসের কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি নিশ্চিত করেছেন দলের অভিজ্ঞ ডিফেন্ডার গিওর্গিও চিয়েলিনি আগামী দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকবেন।
বুধবারের ম্যাচটিতে কাফ ইনজুরিতে পড়ার পর বিরতির সময় তাকে বিশ্রাম দেয়া হয়। যদিও আলেগ্রি আশ্বস্ত করেছেন ইনজুরির মাত্রা ততটা গুরুতর নয়। শুক্রবার এক সংবাদ সম্মেলনে জুভেন্টাস কোচ জানিয়েছেন আগামী ১০ থেকে ১৫ দিনের মধ্যে অধিনায়কের ফিরে আসার আশা করা হচ্ছে।
আলেগ্রি আরো জানিয়েছেন চিয়েলিনির অনুপস্থিতিতে শনিবার পারমার বিপক্ষে মার্টিন ক্যাসেরাস মূল দলে খেলবেন। এদিকে ফিট হয়ে আক্রমভাগে ফিরেছেন ক্রোয়েশিয়ান তারকা মারিও মান্দজুকিচ। ক্রিস্টিয়ানো রোনাল্ডোর সাথে হয় তাকে মূল একাদশে খেলানো হবে, নতুবা পাওলো দিবালা, ফেডেরিকো বার্নারডেচি কিংবা ডগলাস কস্তার মধ্যে যেকোন একজন সুযোগ পাবেন, এমন ইঙ্গিতই দিয়েছেন জুভ কোচ। সেন্টার ব্যাকে ক্যাসেরাসের সাথে থাকবেন ড্যানিয়েল রুগানি। কোচের মতে গুরুত্বপূর্ণ হচ্ছে আটলান্টার বিপক্ষে পরাজয়ের গন্ডি থেকে বেরিয়ে আসা।
গোঁড়ালির ইনজুরির কারণে এখনো বিশ্রামে রয়েছেন লিওনার্দো বনুচ্চি। দল ছেড়ে চলে যাবার দ্বারপ্রান্তে রয়েছেন মেদি বেনাটিয়া। যে কারনে রক্ষনভাগে পারমার অভিজ্ঞ সেন্টার-ব্যাক ব্রুনো আলভেসকে দলভূক্ত করার আলোচনা চলছে। যদিও পারমার পক্ষ থেকে এই সম্ভাবনা উড়িয়ে দেয়া হয়েছে। শুক্রবারই এই পর্তুগীজ ডিফেন্ডারের সাথে ২০২০ পর্যন্ত চুক্তি নবায়ন করার সুখবর দিয়েছে পারমা।
বাসস/নীহা/১৪১৫/স্বব