বাসস ক্রীড়া-৬ : ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে বার্সা গোলরক্ষক সিলিসেন

164

বাসস ক্রীড়া-৬
ফুটবল-ইনজুরি
ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে বার্সা গোলরক্ষক সিলিসেন
বার্সেলোনা, ২ ফেব্রুয়ারি, ২০১৯ (বাসস) : কাফ ইনজুরির কারণে ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন বার্সেলোনা গোলরক্ষক জাসপার সিলিসেন। কাতালান জায়ান্ট ক্লাবটির পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।
অনুশীলনে সিলিসেনের কাফ পেশী ক্ষতিগ্রস্থ হয়। যে কারনে ফেব্রুয়ারির ব্যস্ত সূচীতে তাকে আর দলে পাচ্ছেনা বার্সেলোনা। এই সময়ের মধ্যে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচসহ বার্সেলোনার সাতটি ম্যাচ রয়েছে।
এবারের মৌসুমে এখন পর্যন্ত লা লিগায় খেলা হয়নি সিলিসেনের। কিন্তু কোপা ডেল রে’তে মার্ক-আন্দ্রে টার স্টেগানের স্থানে তিনি ছয়টি ম্যাচেই খেলেছেন। সেভিয়ার বিপক্ষে বুধবার ৬-১ গোলের জয়ের ম্যাচটিতে পেনাল্টিও সেভ করেছেন নেদারল্যান্ডের এই জাতীয় গোলরক্ষক। মার্চের আগ পর্যন্ত যেহেতু সিলিসেনের মাঠে ফেরা হচ্ছেনা, সেকারনে রিয়াল মাদ্রিদের বিপক্ষে কোপার সেমিফাইনালেও তিনি খেলতে পারছেন না। সিলিসেনের ইনজুরির কারনে লা লিগায় একবার বদলী বেঞ্চে থাকা স্প্যানিশ ইনাকি পেনাকে শনিবার ভ্যালেন্সিয়া সফরে দলভূক্ত করা হয়েছে। এদিকে হ্যামস্ট্রিং ইনজুরির এখনো দলের বাইরে আছেন ওসমানে ডেম্বেলে। বুধবার কোপা ক্ল্যাসিকোর সেমিফাইনালের প্রথম লেগে এই ফ্রেঞ্চ ফরোয়ার্ডের খেলা নিয়ে শঙ্কা রয়েছে। ডেম্বেলের জাতীয় দলের সতীর্থ স্যামুয়েল উমতিতিও এখনো ইনজুরির কারনে সাইডলাইনে আছেন।
বাসস/নীহা/১৩২৫/স্বব