বাসস দেশ-৩৩ : ৮ ফেব্রুয়ারির মধ্যে ইজতেমা ময়দানের প্রস্তুতিমূলক কাজ সম্পন্নের নির্দেশ

318

বাসস দেশ-৩৩
ইজতেমা-প্রস্তুতি
৮ ফেব্রুয়ারির মধ্যে ইজতেমা ময়দানের প্রস্তুতিমূলক কাজ সম্পন্নের নির্দেশ
গাজীপুর, ২৯ জানুয়ারি, ২০১৯ (বাসস) : আগামী ১৫ ফেব্রুয়ারি শুরু হতে যাচ্ছে তিন দিনব্যাপী টঙ্গীর বিশ^ ইজতেমা।
বিশ্ব ইজতেমা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করার লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।
ডিসি ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে সভায় ইজতেমায় বিবদমান দুই পক্ষের সমানভাবে অংশগ্রহণ ও ঐক্যবদ্ধভাবে তিন দিনের এই ইজতেমা আয়োজনে করণীয়সহ বিভিন্ন দিক নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত হয়।
সভায় জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির আগামী ৮ ফেব্রুয়ারির মধ্যে ইজতেমা ময়দানের আনুষঙ্গিক প্রস্তুতিমূলক যাবতীয় কাজ সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকল বিভাগকে নির্দেশ দেন।
বিশ^ ইজতেমা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের জন্য আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, যানজট নিরসন, বিশুদ্ধ পানি সরবরাহ, অবৈধ স্থাপনা উচ্ছেদ, পরিষ্কার পরিচ্ছন্নতা, স্বাস্থ্যসেবা, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিতসহ মুসল্লিদের বিভিন্ন সেবা বাস্তবায়নের জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জামিল আহমেদ, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার (অপরাধ) শরিফুর রহমান, গাজীপুর সওজের নির্বাহী প্রকৌশলী সাইফ উদ্দিন, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. আমীরুল ইসলাম খান। জেলা পুলিশ, র‌্যাব, বিজিবিসহ বিভিন্ন আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণকারী সংস্থা ও গোয়েন্দা সংস্থার প্রতিনিধিগণও সভায় অংশগ্রহণ করেন।
বাসস/সংবাদদাতা/এমএন/২০৫৫/জেহক