বাসস দেশ-৪ : রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

116

বাসস দেশ-৪
ঢাকা-সড়ক দুর্ঘটনা-নিহত
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত
ঢাকা, ২৮ জানুয়ারি, ২০১৯ (বাসস) : রাজধানীর বিমানবন্দর ও খিলক্ষেত থানাধীন তিনশ’ ফিট সড়কে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত ও ২জন গুরুতর আহত হয়েছেন।
রোববার মধ্যরাতে বিমানবন্দর সড়কে ও খিলক্ষেতের তিনশ’ফিট সড়কে পৃথক এই দুর্ঘটনা ঘটে।
তারা হলেন- ডালিম (২৩) তার বোনের জামাতা মোবারক হোসেন (৩১) ও বুলবুল হোসেন (২১)। এছাড়া এই সড়ক দুর্ঘটনায় সাগর (২০) ও কামরুল (২২) নামে আরও দুইজন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
খবর পেয়ে বিমানবন্দর ও খিলক্ষেত থানা পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) ও শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নূরে আযম মিয়া বাসস’কে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, রোববার দিবাগত রাত পৌনে ১ টার দিকে বিমানবন্দরের প্রবেশমুখে এপিবিএন’র তল্লাশি চৌকির কাছে পায়ে হেঁটে রাস্তা পারাপারের সময় বগুড়াগামী একটি রডবোঝাই ট্রাক ডালিম ও বোনের জামাতা মোবারক হোসেনকে চাপা দিলে তারা দুইজন ঘটনাস্থলে মারা যান। নিহত ডালিমের সৌদি আরব যাওয়ার কথা ছিল। এ জন্য তার পরিবারের সদস্যরা তাকে বিমানবন্দরে পৌঁছে দিতে ঢাকায় এসেছিল। তাদের গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুর থানা এলাকায় বলে জানা গেছে।
অপরদিকে রোববার আড়াইটার দিকে রাজধানীর খিলক্ষেতের তিনশ’ফিট সড়কে দুর্ঘটনায় বুলবুল হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো ২যাত্রী। নিহত বুলবুল হোসেনের বাড়ি ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার মওগাপাড়া গ্রামে। তার বাবার নাম রজব আলী।
খিলক্ষেত থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. শাহজাহান কবির আজ বাসস’কে জানান, খিলক্ষেত থানার তিনশ’ ফট সড়কে একটি সিএনজি দুমড়ে-মুচড়ে পড়ে আছে। এই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিএনজি চালিত অটোরিকশা নিচ থেকে তাদের ৩জনকে উদ্ধার করে।
পরে তাদেরকে হাসপাতালে নিয়ে গেলে বুলবুলকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত দু’জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ডেন্টাল হাসপাতালে পাঠানো হয়েছে।
তিনি আরও জানান, কীভাবে দুর্ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। দুর্ঘটনার বিষয়ে জানতে পুলিশ অনুসন্ধান চালাচ্ছে।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৪৩০/-আসচৌ