যুদ্ধাপরাধী, দুর্নীতিবাজ, সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সাথে কোন আপোস নেই : শ ম রেজাউল করিম

306

পিরোজপুর, ২৭ জানুয়ারি, ২০১৯ (বাসস) : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে যুদ্ধাপরাধী, দুর্নীতিবাজ, সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সাথে কোন আপোস করা যাবে না।
আজ সকালে স্বরূপকাঠি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মী, উপজেলা পরিষদের সদস্য ও সুধী সমাজ ও মুক্তিযোদ্ধাদের সঙ্গে এক মতবিনিময় সভায় মন্ত্রী এ কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে বক্তৃব্য রাখেন, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না, সাবেক সচিব এম.শামসুল হক প্রমুখ।
মন্ত্রী বলেন, অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখী করতে হবে। খেয়াল রাখতে হবে যাতে করে কোন নির্দোষ মানুষ হয়রানির শিকার না হন। প্রধানমন্ত্রী আমাদেরকে জনগণের সেবা করার দায়িত্ব দিয়েছেন, সেবার মানসিকতা নিয়ে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা-কর্মচারী ও রাজনৈতিক নেতা-কর্মীদের কাজ করার আহ্বান জানান তিনি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে আমরা সংকল্পবদ্ধ বিধায় ১৯৭০ সালের ন্যায় ৩০ ডিসেম্বর নির্বাচনে মহাবিজয় অর্জন করতে পেরেছি। সে বিজয়কে অর্থবহ করতে সম্মিলিতভাবে সকলকে কাজ করতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা পরিপন্থি কোন কাজ করা যাবে না এবং করতে দেয়া হবে না।
মন্ত্রী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে এক সমন্বয় সভায় মতবিনিময় করেন। পরে তিনি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নবনির্মিত মুক্তিযোদ্ধা ভবন কমপ্লেক্সের উদ্বোধন করেন
গণপূর্ত মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব গ্রহণ করে এই প্রথম তার নির্বাচনী এলাকা স্বরূপকাঠী সফর করেন।