বাসস দেশ-১৭ : বিপর্যয় জেনেই বিএনপি আর কোন নির্বাচনে আসতে চাচ্ছে না : শ.ম. রেজাউল করিম

137

বাসস দেশ-১৭
পূর্তমন্ত্রী- বিএনপি
বিপর্যয় জেনেই বিএনপি আর কোন নির্বাচনে আসতে চাচ্ছে না : শ.ম. রেজাউল করিম
গোপালগঞ্জ, ২৬ জানুয়ারি, ২০১৯ (বাসস) : গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ.ম. রেজাউল করিম বলেছেন, জনগণ দ্বারা প্রত্যাখ্যাত বিএনপি দলের চরম বিপর্যয় জেনেই আর কোন নির্বাচনে অংশ নিতে চাচ্ছে না।
তিনি আজ শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।
তিনি বলেন, ভুল রাজনীতির কারণে বাংলাদেশে অনেক বড়-বড় রাজনৈতিক দলকে এখন হারিকেন জ্বালিয়ে খুঁজতে হয়। বিএনপি এতো ভ্রান্ত রাজনীতি করেছে এবং আকুন্ঠ দুর্নীতিতে নিমজ্জিত হয়েছে যে এখন ভাড়ায় নেতা এনে দল চালাতে হচ্ছে।
তিনি বলেন, বিএনপির প্রধান খালেদা জিয়া দন্ডপ্রাপ্ত, দ্বিতীয় প্রধান তারেক জিয়া দন্ডপ্রাপ্ত, ভাড়া করে ড. কামাল হোসেনকে নিয়ে আনা হয়েছে। তিনিও নির্বাচন করেননি। মানুষ তো বিএনপিকে প্রত্যাখ্যান করেছে।
মন্ত্রী বলেন, আওয়ামী লীগের নির্বাচনে সবচেয়ে বড় অঙ্গিকার ছিলো গ্রামের মানুষকে নগরের সুযোগ প্রদান করা।তাই শহরের মানুষের ন্যায় গ্রামের মানুষকে সবধরণের সেবামূলক সুযোগ সুবিধা প্রদান করার জন্য সরকার কাজ করছে।কোন একজন মানুষ ক্ষুধার্ত থাকবে না।বস্ত্র বিহীন থাকবে না, রাষ্ট্রীয় অধিকার থেকে বঞ্চিত থাকবে না।
তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
এ সময় গোপালগঞ্জ গণপূর্ত জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবুল খায়ের, সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী শফিকুল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাসসহ পিরোজপুর আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/এমআর/১৭২৫/কেজিএ